বড়লেখায় মৎস্য সপ্তাহে সাংবাদিকদের সাথে মতবিনিময়

July 23, 2022,

আব্দুর রব॥ বড়লেখায় ২৩ জুলাই থেকে শুরু হয়েছে জাতীয় মৎস্য সপ্তাহ। এ উপলক্ষে উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তর ২৩ জুলাই শনিবার দুপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছে।
নিরাপদ মাছে ভরবো দেশ, ‘বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে এবারের জাতীয় মৎস্য সপ্তাহে বড়লেখা উপজেলা প্রশাসন ও মৎস্য বিভাগের সপ্তাহব্যাপী হাতে নেয়া বিভিন্ন কর্মসূচি উক্ত মতবিনিময় সভায় সাংবাদিকদের নিকট তুলে ধরা হয়েছে। সভায় জানানো হয় সাম্প্রতিক দীর্ঘ বন্যায় উপজেলার প্রায় ১ হাজার ২শ’ পুকুরের মাছ ভেসে গেছে। এতে সহস্রাধিক মৎস্য খামারির অন্তত সোয়া কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ক্ষতিগ্রস্থ মৎস্যচাষিদের পুনর্বাসনের জন্য তাদের তালিকা তৈরী করে মৎস্য ভবনে প্রেরণ করা হয়েছে।
ইউএনও খন্দকার মুদাচ্ছির বিন আলীর সভাপতিত্বে ও সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা কামরুল হাসানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন সহকারী কমিশনার (ভূমি) মো. জাহাঙ্গীর হোসাইন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন, প্রেসক্লাব সভাপতি অসিত রঞ্জন দাস, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গোপাল দত্ত, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. উবায়েদ উল্লাহ খান, সাংবাদিক আব্দুর রব প্রমুখ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com