ভাটেরা ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী সেলিমের সমর্থনে মতবিনিময় সভা

September 21, 2021,

কুলাউড়া প্রতিনিধি॥ আসন্ন ৩নং ভাটেরা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রলীগ নেতা, ভাটেরা স্কুল এন্ড কলেজ ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি, লন্ডন মহানগর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ও তৃণমূল আওয়ামীলীগের সমর্থিত প্রার্থী জুবায়ের সিদ্দিকী সেলিমের সমর্থনে এক উঠান বৈঠক ও মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।
১৯ সেপ্টেম্বর রোববার রাতে জুবায়ের সিদ্দিকী সেলিমের বাড়িতে আয়োজিত উঠান বৈঠকে ভাটেরা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী শওকত আলীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক বদরুল আলম সিদ্দিকী নানুর পরিচালনায় বক্তব্য দেন ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মনিরুল ইসলাম মাষ্টার, যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের ধর্মবিষয়ক সম্পাদক শেখ মৌলানা সাইফুল আলম সিদ্দিকী শেফুল, ভাটেরা ইউনিয়নের সাবেক মেম্বার নানু মিয়া, ভাটেরা সাইফুল তাহমিনা আলিম মাদ্রাসার সাবেক শিক্ষক মৌলানা সামসুদ্দীন প্রমুখ। এসময় ভাটেরা ইউনিয়ন আওয়ামীলীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ ইউনিয়নের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে এক নৈশভোজের আয়োজন করা হয়।
বৈঠকে বক্তারা বলেন, দীর্ঘদিন ধরে ভাটেরা ইউনিয়ন পরিষদ সঠিক নেতৃত্ব এবং উন্নয়ন থেকে বঞ্চিত। ইউনিয়নের উন্নয়ন এবং সঠিক নেতৃত্বের জন্য জুবায়ের সিদ্দিকী সেলিমের কোনো বিকল্প নেই। তাই তৃণমূল আওয়ামীলীগ সহ অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা জুবায়ের সিদ্দিকী সেলিমকে নৌকা কান্ডারী হিসেবে দেখতে চান।
নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী জুবায়ের সিদ্দিকী সেলিম বলেন, জননেত্রী শেখ হাসিনা যদি তৃণমূল আওয়ামীলীগকে মূল্যায়ন করে আমাকে নৌকা মার্কার মনোনয়ন প্রদান করেন তাহলে আমি বিগত সময়ের তুলনায় ভাটেরা ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রুপান্তরিত করবো। এতে সকলের অব্যাহত সহযোগিতা কামনা করছি।
উল্লেখ্য, জুবায়ের সিদ্দিকী সেলিম ভাটেরা ইউনিয়ন আওয়ামীলীগের আজীবন সভাপতি মরহুম হাজী আকমল আলী সিদ্দিকীর সুযোগ্য পুত্র। তিনি দীর্ঘদিন প্রবাসে অবস্থান করলেও নিজ এলাকার মানুষের টানে কয়েক বছর ধরে দেশে এসে এলাকার মানুষের জন্য কল্যাণকর কাজ করে যাচ্ছেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com