মুক্তিযোদ্ধা আজিজুর রহমান স্মৃতি ক্রিকেট টুর্ণামেন্টে সিপিএএম চ্যাম্পিয়ন

December 6, 2022,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজারে স্বাধীনতা পদকপ্রাপ্ত বীরমুক্তিযোদ্ধা আজিজুর রহমান স্মৃতি কোয়াব ক্রিকেট টুর্ণামেন্ট-২০২২ চ্যাম্পিয়ন হয়েছে সিপিএএম। কোয়াব মৌলভীবাজারের আয়োজনে মঙ্গলবার ৬ ডিসেম্বর জেলা ষ্টেডিয়াম মাঠে এ টুর্ণামেন্টের সমাপনী খেলা অনুষ্ঠিত হয়।

এ টুর্ণামেন্টে জেলার আটটি দল অংশগ্রহন করে। সমাপনী খেলায় কোয়াব সদরের মুখোমুখি হয় সিপিএএম। কোয়াব সদরকে ১৫৮ রানে অল আউট করে চ্যাম্পিয়ান হয়েছে সিপিএএম। ৫০ ওভারের খেলায় আম্পায়ারের দায়িত্ব পালন করেন সাদমান সাকিব চৌধুরী ও হানিফ মোহাম্মদ খান।

পরে বিকালে সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার-৩ (রাজনগর সদর) আসনের সংসদ সদস্য নেছার আহমদ। টুর্ণামেন্টের আহবায়ক মাহবুব ইজদানী ইমরানের সভাপতিত্বে ও সদস্য সচিব সৌদ আল সুফিয়ান সাগরের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান।

অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন- কুলাউড়া পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দীন আহমদ, বীরমুক্তিযোদ্ধা আাজিজুর রহমান ফাউন্ডেশন সভাপতি বীরমুক্তিযোদ্ধা জামাল উদ্দিন, জেলা পরিষদ সদস্য হাসান আহমদ জাবেদ, প্রেসক্লাব সাধারণ সম্পাদক পান্না দত্ত, ব্যবসায়ী সুমেষ দাশ যীশু।

এ টুর্ণামেন্টে সার্বিক সহযোগিতা করছে হৃদয়ে আজিজুর রহমান গ্লোবাল ফোরাম। সেরা ব্যাটসম্যান হয়েছে সালমান আহমদ। সেরা বোলার কামরুল হাসান আর ম্যান অব দ্যা টুর্ণামেন্ট আবুল হাসান রাজু। অতিথিরা বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com