মৌলভীবাজারে কারিগরি ও মাদ্রাসা শিক্ষকদের মৌলিক প্রশিক্ষণ অনুষ্ঠিত

June 27, 2022,

স্টাফ রিপোর্টার॥ নারী ক্ষমতায়ণ ও বাংলাদেশ বাংলাদেশ গার্ল গাইডস্ সম্প্রসারনে কারিগরি ও মাদ্রাসা শিক্ষকদের মৌলিক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।
(২৩-২৭ জুন) ২৭ জুন সোমবার বিকেলে গার্ল গাইডস এ্যাসোসিয়েশন সিলেট অব্জল এবং মৌলভীবাজার জেলা শাখার আয়োজনে মৌলভীবাজার গার্ল গাইডস ট্রেনিং সেন্টারে এ মৌলিক প্রশিক্ষনের সমাপনি অনুষ্ঠিত হয়।
মৌলভীবাজার গার্ল গাইডস এ্যাসোসিয়েশন এর কমিশনার বেগম নুরজাহান সুয়ারার সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মাধুরী মজুমদারের পরিচালনায় সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসকের প্রতিনিধি সিনিয়র সহকারি কমিশনার ও ম্যাজিষ্ট্রেট উমি রায়। মৌলিক প্রশিক্ষণ এর সমাপনি অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আলী আমজদ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ময়নুল হক, সাংবাদিক নজরুল ইসলাম মুহিব।
সমাপনি অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রশিক্ষণার্থী হীরা সিনহা,মাহফুজা পাারভীন, শিক্ষক অনুরাণী ভৌমিক,অপরাজিতা রায়,হেমপ্রভা সিংহা,প্রভাসিণী সিংহা,সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহিন রহমান প্রমুখ। মৌলভীবাজারে কারিগরি ও মাদ্রাসার ২০ জন মহিলা শিক্ষক অংশ গ্রহন করেন। অনুষ্ঠান শেষে অতিথিরা মৌলিক প্রশিক্ষণে অংশ গহনকারিদের মধ্যে সনদ বিতরণ করা হয়। পরে হলদে পাখি, গাইড ও রেঞ্জারদের যুব নেত্রীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com