মৌলভীবাজার পৌর ডাম্পিং স্টেশনের কাজ দ্রুত এগিয়ে চলছে

April 30, 2021,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার সদর উপজেলার জগন্নাথপুর এলাকার পৌর ডাম্পিং স্টেশনের কাজ দ্রুত এগিয়ে চলছে। পাশাপাশি বর্ষা আসার আগে পৌর নাগরিককে জলাবদ্ধতা মুক্ত রাখতে পৌরসভার বিভিন্ন এলাকার ড্রেনসহ কোদালীছড়ার বিভিন্নস্থানে ময়লা আবর্জনা পরিষ্কার পরিচ্ছন্ন কাজ করছে মৌলভীবাজার পৌর কর্তৃপক্ষ।
কোদালীছড়ার শহর ও গ্রামাঞ্চলে পানি নিষ্কাষনে বাধার সৃষ্টি না হয় সে লক্ষে প্রতিদিনই সরেজমিন উপস্থিত থেকে সেটি তদারকি করছেন মেয়র মোঃ ফজলুর রহমান।
পৃথকভাবে শহরকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে জগন্নাথপুর কাঞ্জার হাওর এলাকায় পৌর ডাম্পিং ষ্টেশন এর নির্মান ও উন্নয়ন কাজ পরিদর্শন করছেন মেয়র। এ সময় সাথে ছিলেন ১ নং ওয়ার্ডের কাউন্সিলর পার্থ সারথি পাল, সহকারী প্রকৌশলী সৈয়দ নকিবুর রহমান এবং উপ-সহকারী প্রকৌশলী আব্দুল মালেক।
পৌর মেয়র ফজলুর রহমান জানান, কোদালীছড়ায় প্লাস্টিকের বোতলসহ আশেপাশের এলাকার মানুষের ফেলা ময়লা আবর্জনায় ভরে থাকে। তাই সারা বছরই ধারাবাহিকভাবে পরিষ্কার করতে হয়।
এছাড়া জগন্নাথপুর এলাকার ডাম্পিং স্টেশনের কাজ দ্রুত চালানো হচ্ছে। ফলে শহরের ময়লা-আবর্জনা সাময়িকভাবে প্রতিদিন অন্যত্র ফেলতে হচ্ছে। তাই অতি দ্রুত যাতে ডাম্পিং স্টেশনের কাজ শেষ হয় সেজন্য জোর পদক্ষেপে কাজ এগিয়ে চলছে বলে মেয়র জানান।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com