রাজনগরে অপহৃত শিশু ১২ ঘন্টা পর সিলেটের ওসমানীনগর থেকে উদ্ধার

December 4, 2021,

স্টাফ রিপোর্টার॥ রাজনগর উপজেলার কেশরপাড়া গ্রাম থেকে শিশু অপহরণের ১২ ঘন্টা পর সিলেটের ওসমানীগর থেকে উদ্ধার করা হয়েছে। সেই সাথে ঘটনার সাথে সম্পৃক্ত থাকা দুই মহিলাকে আটক করা হয়েছে। দুই বছর বয়সী শিশু আহমদ সাহিদ রাজকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়েছে।
জানা যায়, ওই গ্রামের জাবেদ মিয়ার বাড়িতে ২ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে আত্মীয় পরিচয় দিয়ে ২ জন পুরুষ ঢুকে। অতিথি আপ্যায়ন পর্ব শেষে ওই শিশুকে কৌশলে গাড়িতে তুলে নিয়ে যায় তারা। তাৎক্ষণিক ঘটনাটি জানাজানি হলে অপহরণকারীসহ ওই কারটি আর খুঁজে পাওয়া যায়নি। পরবর্তীতে তাদের তরফ থেকে রাজনগর থানায় শিশু অপহরণের জিডি করা হলে পুলিশ শিশু উদ্ধারে অভিযান চালায়।
শিশুর বাবা জাবেদ মিয়া শুক্রবার রাতে জানান, বৃহস্পতিবার দুপুরে আমার ছোট ভাই জাহেদ এর বন্ধু পরিচয় দিয়ে দুজন পুরুষ আমাদের ঘরে ঢুকে। নাস্তা খাওয়ার পর মোবাইল ফোনে ফ্লেক্সিলোড করবে এমন কথা বলে ছেলেটিকে কোলে নিয়ে পাশের দোকানে যায় তারা। পরে আর খুঁজে পাওয়া যায়নি। ওই শিশুকে কারা অপহরণ করেছে এমন প্রশ্নের জবাবে জাবেদ জানান, অপহরণের পর তারা আমার মায়ের মুঠোফোনে কল করে বলেছে আমরা তোমাদের আশেপাশে আছি। তিনি আরো জানান, কিছু দিন পূর্বে ওসমানীনগর উপজেলার সৎপুর গ্রামের এক মেয়ের সাথে আমার আরেক ছোট ভাই জুবেল এর বিয়ে ঠিক হয়েছিল। পরবর্তীতে নানা কারণে এই বিয়ে আর হয়নি। এই বিয়ে না হওয়াতে তারা আমার শিশু অপহরণ করেছে। তিনি বলেন, তার শিশু ছেলের সাথে দুই মহিলাকে আটক করে রাজনগর থানায় নিয়ে আসে পুলিশ।
রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, শিশুটিকে আমরা উদ্ধার করেছি। বিস্তারিত আমরা শনিবার বলবো।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com