রাজনগরে স্বামী পরিত্যক্তা নারীর মৃতদেহ উদ্ধার পরিবারের দাবি হত্যা

October 8, 2021,

শংকর দুলাল দেব॥ রাজনগর উপজেলার তাহারলামুয়া গ্রামের লাউক্ষেত থেকে এক নারীর (৪৫) মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ৭ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যার সময় ওই নারীর মৃতদেহ উদ্ধার করা হয়। তিনি ওই গ্রামের কদর উল্লার মেয়ে। এঘটনায় এখনো কেউ থানায় লিখিত অভিযোগ করেনি। নিহতের পরিবারের দাবি, তাকে হত্যা করা হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মনসুরনগর ইউনিয়নের তাহারলাময়াু গ্রামের স্বামী পরিত্যক্তা খয়রুন বেগম (৪৫) কে ৭ অক্টোবর বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। তিনি বোনের বাড়িতে বেড়াতে গেছেন ভেবে পরিবারের লোকজন ধরে নিয়েছিল। ওইদিন সন্ধ্যা ৬টার দিকে একই গ্রামের লাল মিয়ার একটি লাউক্ষেতে তার মৃতদেহ পড়ে আছে খবর পেয়ে স্বজনরা সেখানে যান। পরে খবর পেয়ে রাজনগর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। তবে খয়রুন বেগমের পরিবারের দাবি, তাকে হত্যা করা হয়ে থাকতে পারে।
খয়রুন বেগমের বোনের ছেলে ইউসুফ মিয়া বলেন, আমার খালা সকালে বাড়ি থেকে বের হয়ে ফেরেননি। ঘটনার দিন সন্ধ্যার দিকে খবর পাই তার মৃতদেহ একটি লাউক্ষেতে পড়ে আছে। আমরা মনে করি তাকে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ নিয়ে মর্গে রাখায় এখনো অভিযোগ করেননি বলে তিনি জানান।
এ ব্যাপারে রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে পাঠিয়েছি। রিপোর্ট পেলে বুঝা যাবে। এখনো কেউ লিখিত অভিযোগ করেনি। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে। জিজ্ঞাসাবাদের জন্য লাউক্ষেতের মালিক লাল মিয়াকে থানা হেফাজতে নেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com