শ্রীমঙ্গলে এনজিও কার্যক্রম সম্পর্কে উপকারভোগীদের মতামত নিতে মুক্ত আলোচনা অনুষ্ঠিত

November 25, 2021,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ মৌলভীভাজারের শ্রীমঙ্গলে এনজিও কার্যক্রম সম্পর্কে উপকারভোগীদের পরামর্শ, অভিযোগ ও মতামত প্রাপ্তির লক্ষ্যে স্টেকহোল্ডারদের নিয়ে এক মুক্ত আলোচনা অনুষ্ঠিত হয়। ২৫ নভেম্বর বৃহস্পতিবার সকালে শহরের জেলা পরিষদ অডিটরিয়াম হল রুমে স্থানীয় এনজিও সংগঠন এমসিডা’র আয়োজনে ও এডুকো বাংলাদেশের সৃষ্ঠপোষকতায় এ মুক্ত আরোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোয় আলো প্রকল্পের প্রকল্প কর্মকর্তা মো: দেলোয়ার হোসেন এর সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন এমসিডা’র প্রধান নির্বাহী মো: তহিরুল ইসলাম মিলন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এডুকো বাংলাদেশ এর পরিচালক (কর্মসুচি) ফারজানা খান, এডুকো বাংলাদেশ ম্যানেজার-ইভালুয়েশন এন্ড নলেজ ম্যানেজমেন্ট মো: জামাল উদ্দিন, শ্রীমঙ্গল উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা অসীম কুমার কর, রাজঘাট ইউনিয়ন পিরষদের চেয়ারম্যান বিজয় বুনার্জী, আলোয় আলো প্রকল্পের প্রকল্প ব্যবস্থাপক মো: শরীফুল আলম, মনিটরিং এন্ড ইভালুয়েশন অফিসার কমল কৃষ্ণ রায়, এমসিডা’র প্রেসিডেন্ট মো: মিজানুর রহমান আলম, ব্রেকিং দ্যা সাইলেন্স-বিটিএস আলোয় আরো প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী চাঁদনী রায়, আইডিয়া’র প্রকল্প সমন্বয়কারী মো: আমিনুর রহমান, প্রচেষ্টা’র সমন্বয়কারী মো: আব্দুল ওয়াহাব এবং এমসিডা’র প্রকল্প সমন্বয়কারী (অতি:দা) মো: ওসমান গণি।
অনুষ্ঠানে এডুকো বাংলাদেশ এর সহযোগী ৪টি স্থানীয় সংস্থা ব্রেকিং দ্যা সাইলেন্স, এমসিডা, আইডিয়া ও প্রচেষ্টা এর আলোয় আলো প্রকল্পের বিভিন্ন শ্রেনীর উপকারভোগী ও স্টেকহোল্ডারদের ৬০ জন প্রতিনিধি উপস্থিত ছিলেন।
উল্লেখ্য এডুকো বাংলাদেশ চাইল্ড ফান্ড কোরিয়ার অর্থায়নে শ্রীমঙ্গল ও কমলগঞ্জ উপজেলা বিভিন্ন ইউনিয়নে ৩০ টি চা বাগান ও ২ টি হাওড় অঞ্চলে উল্লেখিত ৪টি সংগঠন আলোয় আলো প্রকল্প বাস্তবায়ন করছে। এই প্রকল্পটি বিভিন্ন চা বাগান ও হাওড় এলাকায় পিছিয়ে পড়া শিশু, কিশোর-কিশারী, যুবক ও নারীদের নিয়ে শিশুর প্রারম্ভিক বিকাশ, প্রাক-প্রাথমিক শিক্ষা ও তাদের জীবনমান উন্নয়ন সাধনে কাজ করে যাচ্ছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com