শ্রীমঙ্গলে করোনায় আক্রান্ত হয়ে এক ব্যবসায়ীর মৃত্যু

June 5, 2021,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজারের এক ব্যবসায়ী করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। ৫ জুন শনিবার সকাল সাড়ে ১০টার দিকে চিকিৎসাধিন অবস্থায় সিলেটের একটি হাসপাতালে নিরঞ্জন বৈদ্য (৫০) নামের ওই ব্যক্তির মৃত্যু হয়। তিনি শহরের হবিগঞ্জ রোডের হাবিব মার্কেটের সুরশ্রী মিউজিক্যাল হলের মালিক ও দেববাড়ি সড়কের বাসিন্দা।
হাবিব মার্কেটের মালিক আকবর হোসেন শাহিন জানান, নিরঞ্জন বৈদ্যের গ্রামের বাড়ি হবিগঞ্জ জেলার বাহবল উপজেলার মীরপুর এলাকায়। মাসখানের আগে তিনি গ্রামের বাড়িতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন। উনাকে চিকিৎসার জন্য ১০/১২ দিন আগে সিলেটের একটি হাসপাতালে নিয়ে যান পরিবারের লোকজন। সেখানে পরীক্ষায় তাঁর করোনা রিপোর্ট পজেটিভ আসে।
তবে নিরঞ্জন বৈদ্যের করোনায় মৃত্যুর খবরটি নিশ্চিত করতে পারেননি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী।
তিনি বলেন, সিলেটের তার মৃত্যুর তথ্য আমাদের কাছে আসেনি। করোনায় মৃত্যু হয়ে থাকলে আমরা খোঁজ নিয়ে তাঁর বাসা লকডাউন করে দিব। এছাড়া নতুন করে শহরতলীর সিন্দুরখান রোড (সুনগইড়) এলাকায় আরো একজন করোনা রোগি শনাক্ত হয়েছেন বলে তিনি জানান। এ পর্যন্ত ওই এলাকায় মোট ২১ জন করোনা শনাক্ত হলো। যার মধ্যে ১৩ জন চাঁপাইনবাবগঞ্জের থেকে আসা।
এ বিষয়ে জেলা সিভিল সার্জন ডাঃ চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ জানান, এ পর্যন্ত জেলায় ২ হাজার ৫ ‘শ ৩৯ জনের শরিরে করোনা সনাক্ত হয়। সুস্থ হয়েছেন ২ হাজার ৩ শত ৩৬ জন। সরকারী হিসেবে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন ৩০ জন। তবে করোনায় আক্রান্ত মৃত্যুবরণকারী পরিবারের সদস্য ও স্থানীয় জনপ্রতিনিধি থেকে প্রাপ্ত তথ্যে বে-সরকাররি হিসেবে জেলার বাহিরে চিকিৎসা নিতে গিয়ে মোট করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৫১ জন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com