শ্রীমঙ্গলে ডিবির পৃথক অভিযানে ৬৪ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ৩

January 7, 2023,

স্টাফ রিপোর্টার॥ শ্রীমঙ্গলে পৃথক অভিযানে ৬৪ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা। শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা’র এসআই আনোয়ার হোসেনের নেতৃত্বে ডিবির একটি দল শ্রীমঙ্গল শহরের ভানুগাছ রোডের একটি রেস্টুরেন্টের সামনে থেকে ৩০ পিস ইয়াবাসহ আনোয়ার হোসেন (৪৮) নামে এক  জনকে গ্রেপ্তার করে।

জেলা গোয়েন্দা শাখা’র সূত্রে জানা যায়, শুক্রবার ৬ জানুয়ারি রাত ৭টার দিকে আনোয়ার হোসেনের দেহ তল্লাশী করে তার হেফাজত থেকে ৩০ পিস ইয়াবা উদ্ধার করে। যার আনুমানিক বাজার মূল্য প্রায় ৯ হাজার টাকা।

অপর অভিযানে বৃহস্পতিবার ৫ জানুয়ারি রাতে ডিবির এসআই আজিজুর রহমান নাইমের নেতৃত্বে ডিবির একটি দল শ্রীমঙ্গল শহরের স্টেশন এলাকার সোনার বাংলা রোডের পপুলার টি হাউজের সামনে থেকে শ্রীমঙ্গল থানা এলাকায় ৩৪ পিস ইয়াবাসহ দুইজনকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।

আটককৃতরা হলেন চিনু লাল রায় (৪৩), মোঃ শাফাল মিয়া (৩৮)।  ডিবি জানায়, চিনু লাল রায়ের দেহ তল্লাশী করে তার পড়নের নীল রঙের জিন্সের প্যান্টের পকেট থেকে ১৪ ও শাফাল মিয়ার দেহ তল্লাশী করে তার পড়নের জ্যাকেটের পকেট থেকে ২০ পিস ইয়াবা উদ্ধার করে ডিবি।

দুজনের কাছ থেকে মোট ৩৪ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ১০ হাজার ২০০ টাকা। তাদের বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com