শ্রীমঙ্গলে দুপ্রকের উদ্যোগে দুর্নীতি বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত

March 20, 2023,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ দুর্নীতি বিরোধী সরকারী প্রতিষ্ঠান দুর্নীতি দমন কমিশি(দুদক) এর সামাজিত সংগঠন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) শ্রীমঙ্গলের উদ্যেগে দুর্নীতি বিরোধী মতবিনিময় সভা অব্যহত রয়েছে।

সোমবার ২০ মার্চ সকাল ১১ টায় উপজেলার ১নং মির্জাপুর ইউনিয়নের নির্বাচিত জনপ্রতিনিধি, উদ্যোক্ত, সচিবসহ স্থানীয় ব্যাক্তিবর্গের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ‘‘দুর্নীতিকে না বলুন’’ এই শ্লোগান নিয়ে দুর্র্নীতি বিরোধী মতবিনিময় সভাপতিত্ব করেন ১নং মির্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়াম্যান মিছলু আহমেদ চৌধূরী। দুপ্রক সদস্য সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমেদ এর পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন উপজেলা দুপ্রক সভাপতি সিনিয়র সাংবাদিক সৈয়দ নেসার আহমদ ও সিনিয়র সদস্য সাংবাদিক মো: কাওছার ইকবাল।

মতবিনিময় সভায় মুক্ত আলোচনায় বক্তব্য রাখেন ইউপি সচিব বিশ্বজিৎ অলমিক, প্যানেল চেয়ারম্যান শাহনুর আলম, ইউপি সদস্য মো: আরমার আলী, মো: লুৎফুর রহমান, আয়মন আলী, মহিলা সদস্য রিনা রাণী বিশ্বাস ও ইউপি উদ্যোক্তা সৌরভ কান্তি দাশ প্রমুখ।

এছাড়াও মতবিনিময় সভায় সকল ইউপি সদস্য, স্থানীয় কমিউনিটি ক্লিনিকের নেতৃবৃন্দ, এলাকার গণ্যমাম্যা ব্যাক্তিবর্গসহ এবং সেবা গ্রহীতারা উপস্থিত ছিলেন। বক্ততারা জানান, সরকারী সিষ্টেমে এখনও কিছু কিছু দুর্নীতি হয়। প্রশাসন ও আইন শৃংখলা বাহিনীর সর্বাত্তক সহযোগীতা পেয়ে অবশ্যই সর্বক্ষেত্রে দুর্নীতি বন্ধ করা সম্ভব।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com