শ্রীমঙ্গলে ২২ মার্চ প্রধানমন্ত্রী কর্তৃক উপহারের ঘর পাচ্ছে আরও ১৪৮ টি পরিবার

March 20, 2023,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ মুজিবশতবর্ষ উপলক্ষে শ্রীমঙ্গলে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছে আরো ১৪৮টি ভূমিহীন ও গৃহহীন পরিবার। আগামী ২২ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভার্চুয়ালি ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ ঘরগুলোর উদ্বোধন করার কথা রয়েছে।

উদ্বোধনের পর ১৪৮ জন সুবিধাভোগী পরিবারদের মধ্যে এ ঘরগুলোর চাবি হস্তান্তর করা হবে। সোমবার ২০ মার্চ বেলা ৪টায় শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের সভাকক্ষে অনুষ্ঠিত এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে এ তথ্য জানান উপজেলা শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার আলী মাহমুদ রাজিব মিঠুন।

তিনি আরও জানান, আগামী ২২ মার্চ শ্রীমঙ্গলে মোট চতুর্থ পর্যায়ের দ্বিতীয় দফায় ১৪৮টি ঘর হস্তারন্তর করা হবে। তন্মধ্যে শ্রীমঙ্গল উপজেলার ঢলু ছড়া এলাকায় ১০৮টি, জাম্বুরাছড়া ২৪টি, খলিলপুর ১০টি এবং টিকরিয়া এলাকায় ৬টি ঘর ভূমিহীন ও গৃহহীন পরিবারের নিকট হস্তান্তর করা হবে। এর আগে প্রথম, দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ পর্যায়ে ৬৫০টি পরিবারের মাঝে ঘর হস্তান্তর করা হয়েছে।

প্রেস ব্রিফিং-এ আরও উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) সন্দ্বীপ তালুকদার, শ্রীমঙ্গল প্রেসক্লাব সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী, সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেল, বীর মুক্তিযোদ্ধা মোঃ ছমরু মিয়া, বীর মুক্তিযোদ্ধা কুমুদ রঞ্জন দেবসহ বিভিন্ন গণমাধ্যমকর্মীরা।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com