শ্রীমঙ্গল উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির নির্বাচন : ঝলক সভাপতি এবং আখতার সম্পাদক

February 5, 2023,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ শ্রীমঙ্গলে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির নির্বাচন শনিবার ৪ ফেব্রুয়ারি ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয় স্কুল কেন্দ্রে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। সকাল ৮টা থেকে ভোটগ্রহণ কার্যক্রম শুরু হয়ে বিকেলে ভোট গণনা শুরু।

নির্বাচনে ভোটারদের গোপন ব্যালটের মাধ্যমে সভাপতি পদে পুনরায় বিজয়ী হয়েছেন ভুনবীর দশরথ হাই স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ঝলক কান্তি চক্রবর্তী, তিনি পেয়েছে  ১৮৮ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী  বিমান বর্ধন পেয়েছেন ১৪৫ ভোট এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন অছিদ উল্লাহ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আখতার হোসেন। তিনি পেয়েছেন ১৭৪ টি ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোহাম্মদ হাবিবুর রহমান পেয়েছেন ১৪৯টি ভোট।

অনুষ্ঠিত নির্বাচনে সিনিয়র সহ-সভাপতি-১ পদে নির্বাচিত হয়েছেন র‌্যানার উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক মোঃ নুরুল হক, তিনি পেয়েছেন ১৭৭ টি ভোট। সিনিয়র সহ-সভাপতি-২ নির্বাচিত হয়েছেন আব্দুল ওহাব উচ্চ বিদ্যালয়ের শিক্ষক খালেদ মোঃ আব্দুল বাছিত, তিনি পেয়েছেন ১৪৬টি ভোট। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্ডার গার্ড পাবলিক হাই স্কুলের প্রধান শিক্ষক নিশিকান্ত দেব পেয়েছেন ১১৯, তপন কান্তি রক্ষিত পেয়েছেন ১১২টি ভোট এবং মোঃ সোনাহর মিয়া পেয়েছেন ৭৮টি ভোট।

সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মেহেরজান উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ আফজল মিয়া, তিনি পেয়েছেন ২৩১টি ভোট। সহ-সভাপতি-২ পদে নির্বাচিত হয়েছেন মির্জাপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোঃ ফারুক আহমেদ, তিনি পেয়েছেন১৬৫টি ভোট। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী মলয় চন্দ্র দাশ পেয়েছেন ১৩০টি ভোট এবং মুহাম্মদ রফিকুল ইসলাম পেয়েছেন ৯১টি ভোট। যুগ্ম সাধারণ সম্পাদক-১ পদে নির্বাচিত হয়েছেন হাজী রাশিদ মিয়া মেহেরজান উচ্চ বিদ্যালয়ের শিক্ষক বিধান চন্দ্র পাল, তিনি পেয়েছেন ১৭০টি ভোট।

যুগ্ন সাধারণ সম্পাদক-২ পদে নির্বাচিত হয়েছেন র‌্যানার উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের শিক্ষক মোঃ সামছুল হক, তিনি পেয়েছেন ১৫২টি ভোট। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী বকুল চন্দ্র দেবনাথ পেয়েছেন ১৪৭টি ভোট এবং মোঃ শামছুল আলম পেয়েছেন ১২৪টি ভোট। সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ভুনবীর দশরথ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের শিক্ষক দেবতোষ দাশ, তিনি পেয়েছেন ১২৩ টি ভোট। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী মুহাম্মদ শাখাওয়াত হোসেন পেয়েছেন ১২১টি ভোট এবং সুমন্ত কান্তি পেয়েছেন ১২টি ভোট।

সহ-সাংগঠনিক পদে নির্বাচিত হয়েছেন আব্দুল গফুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক রূপক দাশ, তিনি পেয়েছেন ১২৫টি ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ লোকমান হোসেন পেয়েছেন ৯৫টি ভোট। অর্থ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ভৈরবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোঃ মোঃ আব্দুল মুতালিব, তিনি পেয়েছেন ২২১টি ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ রুকনুজ্জামান পেয়েছেন ৭৮টি ভোট।

ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন হাজী রাশিদ মিয়া মেহেরজান উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোঃ মাহবুবুর রহমান, তিনি পেয়েছেন ১৭৪টি ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ রবিউল ইসলাম পেয়েছেন ১২৮টি ভোট। সমাজকল্যাণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন  আব্দুল ওহাব উচ্চ বিদ্যালয়ের শিক্ষক নিলেন্দু বিকাশ দেব, তিনি পেয়েছেন ২০৪টি ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অনিতা রানী দেবনাথ পেয়েছেন ১১২টি ভোট। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে বিষামনি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক অলক পাল পেয়েছেন ১৯০টি ভোট, দপ্তর সম্পাদক পদে মির্জাপুর উচ্চ বিদ্যালয়ের  শিক্ষক মোহাম্মদ আব্দুস সালাম পেয়েছেন ১৯১ ভোট, মহিলা বিষয়ক সম্পাদক পদে ভৈরবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা মুন্নী শীল পেয়েছেন ১৯৮টি ভোট। এছাড়া ১১ সদস্যবিশিষ্ট নির্বাহী সদস্য নির্বাচিত করা হয়।

নির্বাহী সদস্য-১ পদে নির্বাচিত হয়েছেন ভৈরবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা সুপ্রিয়া কর, তিনি পেয়েছেন ২৬৯ ভোট। নির্বাহী সদস্য-২ নির্বাচিত হয়েছেন র‌্যানার স্কুল এন্ড কলেজের শিক্ষক চিরঞ্জিত শেখর বোনারজী, তিনি পেয়েছেন ২৪২ ভোট। নির্বাহী সদস্য-৩ নির্বাচিত হয়েছেন বিষামনি উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা সুবাস রবি দাশ, তিনি পেয়েছেন ২৩৩ টি ভোট। নির্বাহী সদস্য-৪ নির্বাচিত হয়েছেন মির্জাপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোঃ সাইফুল আলম, তিনি পেয়েছেন ২৩২ টি ভোট। নির্বাহী সদস্য-৫ নির্বাচিত হয়েছেন বরুণা হাজী জালাল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোঃ জসিম উদ্দিন, তিনি পেয়েছেন ২২৯ টি ভোট।

নির্বাহী সদস্য-৬ নির্বাচিত হয়েছেন ভুনবীর দশরথ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের শিক্ষক যাজন কান্তি রায়, তিনি পেয়েছেন ২২৭ ভোট। নির্বাহী সদস্য-৭ নির্বাচিত হয়েছেন মনাই উল্লা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোঃ নরুজ্জামান, তিনি পেয়েছেন ১২২ টি ভোট। নির্বাহী সদস্য-৮ নির্বাচিত হয়েছেন র‌্যানার স্কুল এন্ড কলেজের শিক্ষক আলী আহমেদ, তিনি পেয়েছেন ২১২টি ভোট। নির্বাহী সদস্য-৯ নির্বাচিত হয়েছেন বেগম রাছুলজান আব্দুল বারী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক অর্চনা রাণী শর্ম্মা, তিনি পেয়েছেন ২০৮টি ভোট।

নির্বাহী সদস্য-১০ নির্বাচিত হয়েছেন বিষামনি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোঃ বেনজির আহমেদ, তিনি পেয়েছেন ১৯৫টি ভোট। নির্বাহী সদস্য-১১ নির্বাচিত হয়েছেন হুগলিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোঃ বেলাল উদ্দিন, তিনি পেয়েছেন ১৯৩টি ভোট।

নির্বাচন প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন কাকিয়া বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নোমান আহমেদ সিদ্দিকী। তিনি জানান, শ্রীমঙ্গল উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির নির্বাচনে ২০২৩-এ মোট ভোটার ছিলেন ৩৯৮ জন, তাদের মধ্যে ৩৩৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। এতে সুষ্ঠু-সুন্দর এবং শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ, গণনা এবং ফলাফল প্রকাশের মাধ্যমে নির্বাচনের কার্যক্রম সমাপ্তি হয়। নির্বাচনী কেন্দ্র পরিদর্শনে আসেন জনপ্রতিনিধি, প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাসহ বিভিন্ন গণমাধ্যমকর্মীরা।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com