সিলেটের গণসমাবেশে রেজিনা নাসের উদ্যোগে বিতরণ হচ্ছে খাবার পানি

November 19, 2022,

ইমাদ উদ দীন॥ বিএনপির সিলেট বিভাগীয় গণসমাবেশে আসা নেতাকর্মীসহ সর্বসাধারণ যাতে খাবার পানির সংকটে না পড়েন সে জন্য বিশুদ্ধ পানি বিতরণের ব্যবস্থা করেছেন মৌলভীবাজার জেলা বিএনপির সহ-সভাপতি ও প্রয়াত অর্থ-পরিকল্পনা মন্ত্রী এম সাইফুর রহমান পুত্রবধু রেজিনা নাসের।

নেতাকর্মীরা জানান সিলেট আলীয়া মাদ্রাসার মাঠে বৃহস্পতিবার থেকে এই পানি বিতরণ কার্যক্রম শুরু করা হয়। সামাবেশে আসা সাধারণ মানুষের মাঝে এই পানির বোতল বিতরণ করেছেন ছাত্রদল, যুবদল ও বিএনপির কর্মীরা। তারা জানান রেজিনা নাসের এর সৌজন্যে বিভিন্ন জেলা থেকে গণসমাবেশে আসা লোকজনের তৃষ্ণা নিবারণের জন্য বোতলজাত পানি বিতরণ করা হচ্ছে। ইতোমধ্যেই কয়েক হাজার বোতল পানি বিতরণ করা হয়েছে।

এই বিতরণ কাজ গণসমাবেশ শেষ না হওয়া পর্যন্ত চলমান থাকবে। মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি এম নাসের রহমানের স্ত্রী রেজিনা নাসের এই ব্যবস্থা করে দিয়েছেন। দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানে বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার এবং চাল, ডাল, জ্বালানি তেল, গ্যাস, বিদ্যুৎ, সারসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধিসহ বিভিন্ন দাবিতে দেশের সবকটি বিভাগে গণসমাবেশ করছে বিএনপি।

এরই ধারাবাহিকতায় আজ সিলেটে হচ্ছে গণসমাবেশ। মৌলভীবাজার জেলা বিএনপির নেতৃবৃন্দ জানান বুধবার বিকেলে থেকে মৌলভীবাজার জেলার ৭টি উপজেলার বিএনপির সহযোগি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা গণসমাবেশস্থলে ছুটেন। বৃহস্পতিবার থেকে অনেকেই ওখানে রাত্রি যাপন করেন। শুক্রবার বিকেলের মধ্যে তাদের অধিকাংশ নেতাকর্মী সিলেটেই অবস্থান নেন।

তারা বলেন সিলেটের গণসমাবেশে অতীতের সব রেকর্ড ভাঙতে চায় বিএনপি। জেলা বিএনপির নেতৃবৃন্দ জানান মৌলভীবাজার জেলা ও উপজেলা থেকে নেতাকর্মীদের পাশাপাশি সাধারণ মানুষও সমাবেশে উপস্থিত হবেন এমন প্রস্তুতি আমাদের রয়েছে। সমাবেশে আসা নেতাকর্মীসহ সর্বস্থরের মানুষ যাতে পানির পিপাসায় কষ্ঠ না পায় সেজন্য জেলা বিএনপির সহ-সভাপতি রেজিনা নাসের তাঁর ব্যক্তিগত উদ্যোগে এই মহতী উদ্যোগটি নিয়েছেন। জেলা বিএনপির নেতাকর্মীরা

এমন উদ্যোগের জন্য তাঁকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানান। জেলা বিএনপির সহ-সভাপতি রেজিনা নাসের মুঠোফোনে জানান বৃহস্পতিবার থেকে গণসমাবেশস্থলে আসা নেতাকর্মীসহ সর্বসাধারণের মধ্যে বোতলজাত বিশুদ্ধ খাবার পানি বিতরণ শুরু হয়েছে গণসমাবেশ শেষ না হওয়া পর্যন্ত  পানি বিতরণ কার্যক্রম চলমান থাকবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com