অতিরিক্ত জেলা প্রশাসক বর্ণালী পালের বদলী জনিত সংবর্ধনা

June 11, 2024,

স্টাফ রিপোর্টার॥ জেলা প্রশাসন পরিচালিত মৌলভীবাজার কালেক্টরেট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইটিসি) বর্ণালী পালের বদলী জনিত কারণে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে।
রোববার ৯ জুন কালেক্টরেট স্কুল এন্ড কলেজের আয়োজনে এই মহতি অনুষ্ঠানের আয়োজন করা হয়। স্কুলের ভারপ্রাপ্ত প্রিন্সিপাল এহসানা রহমানের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ডক্টর উর্মি বিনতে সালাম।
এতে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা পরিষদর চেয়ারম্যান ও জেলা আলীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ মিছবাহুর রহমান, মৌলভীবাজার পৌর মেয়র ফজলুর রহমান ও জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসীম উদ্দীন।
বিদায়ী আবেগণ এই অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে এডিসি ও স্কুলের অধ্যক্ষ বর্ণালী পাল চোখের পানি ধরে রাখতে পারেননি। অঝোরে কেঁদে কেঁদে বলেন, স্কুলের প্রতিষ্ঠাকাল থেকে স্কুলটিকে নিজের সন্তানের মত লালন পালন করে এই পর্যন্ত নিয়ে এসেছি।
জেলা প্রশাসক ডক্টর উর্মি বিনতে সালাম বলেন, কেবল বর্ণালীর একনিষ্ঠ পরিশ্রমের কারণে আজ প্রতিষ্ঠানটি এই পর্যায়ে এসেছে। তিনি বলেন, এটি তার বিদায় নয়, সাময়িক আমাদের চোখের আড়াল হচ্ছেন।
উল্যেখ্য, বর্ণালী দেড় বছর যাবৎ মৌলভীবাজার এডিসি ও অধ্যক্ষের দ্বায়িত্ব পালন করে আসছেন। তিনি এখন জনপ্রশাসন মন্ত্রণালয় বদলি হচ্ছেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com