অপহৃত লল্ডন প্রবাসী জাহাঙ্গীরকে উদ্ধার করেছে পুলিশ

August 29, 2021,

স্টাফ রিপোর্টার: লল্ডন প্রবাসী জাহাঙ্গীরকে অপহরণের ৪৮ ঘন্টার মধ্যে মৌলভীবাজার মডেল থানা পুলিশ উদ্ধার করেছে। এ বিষয়ে অপহরণের প্রকৃত কারণ উদঘাটনে ব্যাপক তদন্ত করছে।
বৃহস্পতিবার ২৬ আগষ্ট মৌলভীবাজার সদর উপজেলার মনুমুখ ইউনিয়নের সোমারাই আড়াইহাল চৌরাস্তার উপর থেকে জাাহাঙ্গীর অপহরণ করা হয়।
এ ঘটনার পর জাহাঙ্গীরের মা বাদী হয়ে মৌলভীবাজার মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। তিনি জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে লন্ডন প্রবাসী জাহঙ্গীরকে অপহরণের অভিযোগ এনে ৬ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন।  পরে পুলিশ মামলার এজহারভুক্ত ২ জনকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়।
স্থানীয় এলাকাবাসি জানান, আথানঘিরি এলাকার নির্জন স্থান থেকে হাত পা বাঁধা অবস্থায় দেখে পুলিশকে খবর দিলে পুলিশ জাহাঙ্গীরকে উদ্ধার করে।
মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান এর নেতৃত্বে মডেল থানা পুলিশের একটি টিম সদর উপজেলার আথানঘিনি এলাকা থেকে শনিবার রাতে জাহাঙ্গীরকে উদ্ধার করা হয়।

মৌলভীবাজার সদর সার্কেল এএসপি মোহাম্মদ জিয়াউর রহমান বলেন, আথানঘিরি এলাকার একটি দোকানের পাশ থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। অপহরনের মুল কারণ ও প্রকৃত রহস্য উদঘাটনে ব্যাপক তদন্ত চলছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com