আদর্শ স্পোর্টিং ক্লাবের আয়োজনে নাইট ফুটসাল টুর্নামেন্টের উদ্বোধন

March 4, 2023,

শাহরিয়ার খান সাকিব॥ ‘মাদক নয় খেলা করি, মাদকমুকক্ত সমাজ গড়ি’ এ প্রতিপাদ্য নিয়ে আদর্শ স্পোর্টিং ক্লাবের আয়োজনে আন্ত ৮নং ওয়ার্ড নাইট ফুটসাল টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ১ মার্চ রাত ৯টায় পূর্ব ধরকাপন জামে মসজিদ সংলগ্ন মাঠে এ খেলার উদ্বোধন করেন মৌলভীবাজার পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ সেলিম হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও ক্রীড়া সংগঠক মনোয়ার আহমেদ রহমান।

উদ্বোধনী খেলায় ৪টি দল অংশগ্রহণ করে। গোবিন্দশ্রী ডমিনেটর বনাম ব্লাক হর্স। গোবিন্দশ্রী ডমিনেটর ও ব্লাক হর্স ১-১ গোলে ড্র করে। অপর ম্যাচে সোহেল এফসি বনাম দি গোল্ডেন ফিটস্। সোহেল এফসিকে ১-০ গোলে হারিয়ে দি গোল্ডেন ফিটস্ জয় লাভ করে।

ক্লাবের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সভাপতি আহাদুর রহমান অভি, সাধারণ সম্পাদক ইদ্রিস আহমেদ, সদস্য মইনুল ইসলাম, হৃদয় খান হুময়ায়ুন, রাজন আহমেদ, সুমন আহমদ, ফারহান ফুয়াদ, পারভেজ আহমদ, সোহেল আহমেদ সাগর, রাহিম হাসান, জুয়েল আহমদ, শাহিন আহমদ, তৌফিক হাসান নিঝুম, সাইদুল ইসলাম অয়ন, আরাবি আলম, ইমন আহমদ প্রমুখ।

ক্লাবের সাধারণ সম্পাদক ইদ্রিস আহমেদ জানান, আদর্শ স্পোর্টিং ক্লাবের উদ্যোগে আন্তঃ ৮নং ওয়ার্ড নাইট ফুটসাল টুর্নামেন্ট ৩য় বারের মতো এ আয়োজন। তিনি বলেন, মাদকমুক্ত সমাজ গড়ার পাশাপাশি যুব সমাজকে ধরে রাখতে এ খেলার আয়োজন। সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক থেকে যুব সমাজকে বিরত রাখতে খেলাধুলার বিকল্প নেই। তরুণ সমাজকে মাদক থেকে বাঁচাতে হলে খেলাধুলা করতে হবে।

মাদকাসক্ত একটি মানুষ একটি পরিবার ও সমাজকে ধ্বংস করে দেয়। পড়ালেখার পাশাপাশি খেলাধুলা করতে তরুণ-যুব সমাজকে উদ্ধুদ্ধ করতে হবে। খেলাটি প্রতিদিন রাত সাড়ে ৮টায় মাঠে এসে উপভোগ করার জন্য তিনি সবাইকে আমন্ত্রণ জানান।

বিভিন্ন এলাকা থেকে আগত দর্শকরা মনোমুগ্ধকর খেলাটি উপভোগ করেন। ওয়ার্ড ভিত্তিক টুর্নামেন্টে এ খেলায় সর্বমোট ৭টি দল খেলবে। প্রতিদিন রাত সাড়ে ৮টায় ধরকাপন জামে মসজিদ সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com