আল-খায়ের ফাউন্ডেশনের উদ্যোগে ৩’শ উপকারভোগীদের মাঝে ঈদ উপহার বিতরণ (ভিডিওসহ)

April 19, 2023,

স্টাফ রিপোর্টার॥ আল খায়ের ফাউন্ডেশনের উদ্যোগে ৩’শ উপকারভোগীদের মাঝে ঈদ উহার বিতরণ করা হয়েছে। বুধবার ১৯ এপ্রিল দুপুরে জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে এসব মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রভাংশু সোম মহানের সভাপতিত্বে ও উপজেলা নিবার্হী কর্মকর্তা মো: শরীফ উদ্দিনের সঞ্চলনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের উপপরিচালক মল্লিকা দে, আল-খায়ের ফাউন্ডেশনের বাংলাদেশ প্রতিনিধি তারেক মাহমুদ সজিব।

এসময় জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম বলেন, আমি গিফট প্যাকটি এখন দেখলাম। আমরা আসলে সবাই রোজা রাখি, দীর্ঘ একমাস সংযম সাধনের পর আমারা ঈদুল ফিতর পালন করি। ওই ঈদের দিন সকাল বেলা আমাদের যে জিনিসগুলোর প্রয়োজন একদম এই প্যাকেটে। যদিও এই প্যাকেট টা ছোট, হলেও প্যাকেটের ভিতরে কিন্তু আমাদের প্রয়োজনীয় সবগুলি সামগ্রী আছে।

আমি আসলে আল-খায়ের গ্রুপকে ধন্যবাদ জানাচ্ছি যে, এই একটি অনুষ্ঠানের মাধ্যমে আপনারা আমাদের এই মৌলভীবাজার জেলায় অসংখ্য লোকজনকে এ সহযোগীতা করছেন। এবং আমি আপনাদের বক্তব্যের মাধ্যমে জানতে পারলাম অনেক ধরণের সহযোগীতা করে থাকেন।

তিনি আরও বলেন, এই সহযোগীতাগুলো দিনকে দিন বাড়বেই এবং এটা এ উপজেলার সকল জনগণকে আপনারা সহযোগীতা করবেন, সহযোগীতা করলে এ এলাকার জনগণ উপকৃত হবে।

যেহেতু আমাদের ঈদ কাছেই চলে এসেছে আমরা আশা করি যে, এই ঈদ টা আমরা সবাই সুখ-দুঃখ যেনো এক সাথে ভাগাভাগি করে আনন্দ টা উপভোগ করতে পারি। এটা আমি সবার কাছে আশা করছি। এবং আমি যেহেতু এ জেলায় নতুন এসেছি, এসেই আমি ঈদ পাচ্ছি, আমরা সবাই এক সাথে এই ঈদুল ফিতর টা মজা করবো। আমি আল-খায়ের গ্রুপকে আবারও ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাচ্ছি।

আল-খায়ের ফাউন্ডেশনের বাংলাদেশ প্রতিনিধি তারেক মাহমুদ সজিব জানান, আজকে এই ঈদ উপহার সুবিধা বঞ্চিত মানুষের বিতরণ করা হবে। আমরা সারা বাংলাদেশে কাজ করে যাচ্ছি।

আমরা বাংলাদেশে শুধু রোজা না সারা বছর ব্যাপী নানান কার্যক্রম চলমান রয়েছে। ঈদ উপহারগুলোর মধ্যে রয়েছে শাড়ি, লুঙ্গি, চাল, চিনি, দুধ, মরিচ, সাবান, তেল, হলুদ, ধনিয়া গুড়া, সেমাই, টুপি, আতর ইত্যাদি।

 

ইউটিউবে দেখুন পাতাকুঁড়ির ভিডিও গ্যালারি

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com