ইংল্যান্ডে মৌলভীবাজার জেলা ব্যাডমিন্টন এসোসিয়েশনের আয়োজনে টুর্নামেন্ট অনুষ্ঠিত

September 26, 2023,

লন্ডন প্রতিনিধি॥ মৌলভীবাজার জেলা ব্যাডমিন্টন এসোসিয়েশন ইউকে’র আয়োজনে প্রথমবারের মতো ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ২৪ সেপ্টেস্বর Remoun Reading এ আয়োজিত টুর্নামেন্টে ইংল্যান্ডের বিভিন্ন প্রান্ত থেকে অংশগ্রহণ করেন প্রতিযোগীরা। টুর্নামেন্ট কয়েকটি ভিন্ন গ্রুপে অনুষ্ঠিত হয়।

টুর্নামেন্টের প্রথম খেলায় বিজয়ী হয় পারভেজ (কার্ডিফ) ও জুনায়েদ (লিসেস্টার) জুটি। রানার্স আপ হয় জামিল (লন্ডন) উজ্জল (লন্ডন)। ৩য় স্থান অধিকার করে ইমতিয়াজ (লন্ডন) ও নুমান (লন্ডন) ও ৪র্থ স্থান অধিকার করে কোয়েস (সেন্ট-আলবানস) ও রুহেল (লিসেস্টার)।

টুর্নামেন্টের দ্বিতীয় খেলায় বিজয়ী হয় মুজাহিদ (সাউথ্যাম্পটন) ও শুয়েব (লন্ডন) জুটি। রানার্স আপ হয় পারভেজ (ব্রিস্টল) ও দিলওয়ার (লন্ডন)। ৩য় স্থান অধিকার করে শোকাত (সাউথ্যাম্পটন) ও খুকন (লিসেস্টার)।

৪র্থ স্থান অধিকার করে সেলিম (পোর্টসমাউথ) ও সৈয়দ করিম (লন্ডন)। নবীনদের মধ্যে বিজয়ী হয়েছেন মামুন (লিডস) ও পাপ্পু (পোর্টসমাউথ)। পরে বিজয়ীদের মধ্যে প্রাইজমানি ও ট্রফি তুলে দেয়া হয়।

সফলভাবে সম্পন্ন হওয়ায় ইংল্যান্ডের বিভিন্ন প্রান্ত থেকে অংশগ্রহনকারীদের মৌলভীবাজার জেলা ব্যাডমিন্টন এসোসিয়েশন ইউকের পক্ষ থেকে ধন্যবাদ জানান আয়োজকরা।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com