ইউকে বিসিসিআই প্রেসিডেন্ট এম জি মৌলা মিয়ার রোগমুক্তি কামনায় বার্মিংহামে দোয়া মাহফিল অনুষ্ঠিত

September 17, 2023,

বিশেষ প্রতিনিধি॥ যুক্তরাজ্য ও বাংলাদেশের বিশিষ্ট ব্যবসায়ী ইউকে বাংলাদেশ ক্যাটলিষ্ট অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি (ইউকেবিসিসিআই)’র প্রেসিডেন্ট এবং মৌলভীবাজার থেকে প্রকাশিত সাপ্তাহিক সুরমার ঢেউ পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক ড. এম জি মৌলা মিয়া (এফআরএসএ)’র আশু রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ১৩ সেপ্টেম্বর যুক্তরাজ্যের বার্মিংহামে প্রবীন কমিউনিটি নেতা কমরেড মাসুদ আহমেদের উদ্যোগে বার্মিংহামের বাংলাদেশী কমিউনিটির পক্ষ থেকে বাদ জোহর বার্মিংহামের মিষ্টিদেশ রেষ্টুরেন্টে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুর রশিদ।

এ দোয়া মাহফিলে বাংলাদেশ বিজনেস ফোরাম বার্মিংহামের ফয়জুর রহমান চৌধুরী (এমবিই), বাংলাদেশ মাল্টি পারপাস সেন্টার বার্মিংহামের প্রেসিডেন্ট এ কে এম কামরুল হাসান, কানাডা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গোলাম মাহমুদ মিয়া, মিডল্যান্ড আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুল কাদির, মিডল্যান্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব আজির উদ্দিন, দেশ-বিদেশ পত্রিকার প্রতিবেদক ও লন্ডন বাংলা প্রেসক্লাবের সদস্য সুহেল আহমেদ চৌধুরী, হবিগঞ্জ সোসাইটি ইউকের প্রেসিডেন্ট রানা মিয়া চৌধুরী, ডাঃ আব্দুল খালিক, মৌলভীবাজার জেলা জনসেবা সংস্থা (এমজেজেএস) মিডল্যান্ডস-ইউকের উপদেষ্টা কয়ছর আহমেদ, কমিউনিটি এক্টিভিস্ট সৈয়দ হামায়েত কবির শিফার, কমিউনিটি এক্টিভিস্ট হেলাল আহমেদ, মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ, শাহ জমসেদ আলী, মৌলভীবাজার জেলা জনসেবা সংস্থা (এমজেজেএস) মিডল্যান্ডস-ইউকের পারভেজ আহমেদ ও সাইফুল বাসিক, শাহজান খান, প্রবীণ নাগরিক আলহাজ্ব সুরুজ মিয়া, এম এ মুকিত (জে পি), এম এ মুমিত, মুক্তিযোদ্ধা ও কমিউনিটি এক্টিভিস্ট মিস্টার এন্ড মিসেস রশিদ ভূঁইয়া, ব্যবসায়ী ও কমিউনিটি এক্টিভিস্ট আলহাজ্ব আব্দুল কাদির আবুল, তোফায়েল আহমেদ, নোমান আহমেদ, এ এফ এম কাদির, মুতাচ্ছিম বেগ, আলহাজ্ব আব্দুল রউফ, মোহাম্মদ মাসুম, ব্যবসায়ী মাসুক আলী, হুমায়ূন চৌধুরী, তোফায়েল আহমেদ, সাইদুর রহমান, জুনেদ হোসেন, মুস্তাফিজুর রহমান, শামিম আহমেদ, ওবায়দুল হক, আজাদ মিয়া, কবির উদ্দিন প্রমুখ উপস্থিত থেকে দোয়ায় অংশগ্রহণ করেন।

এছাড়াও দেশ-বিদেশের বিভিন্ন মসজিদে তার জন্য বিশেষ দোয়া করা হয়েছে। উল্লেখ্য, ড. এম জি মৌলা মিয়া কিছুদিন যাবৎ হার্টের সমস্যায় ভূগছিলেন। ডাক্তারী পরীক্ষায় তার হার্টে ব্লক ধরা পড়ে।

বৃহস্পতিবার ১৪ সেপ্টেম্বর বার্মিংহামের একটি হাসপাতালে তার হার্টের ২টি ব্লকে ২টি রিং লাগানো হয়েছে এবং আরও ২টি ব্লক পরিষ্কার করা হয়েছে। তিনি চিকিৎসাধীন রয়েছেন এবং তার অবস্থার উন্নতি হচ্ছে।

ড. এম জি মৌলা মিয়ার আশু রোগমুক্তির জন্য দেশে-বিদেশে দোয়া, শুভকামনা, সহমর্মীতা ও খোঁজখবর নেয়ার জন্য সবার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ ও অব্যাহত দোয়া কামনা করেছেন তাঁর সন্তানসহ স্ত্রী মিসেস ফারহানা মৌলা।

একইভাবে ড. এম জি মৌলা মিয়াও সবার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ ও অব্যাহত দোয়া কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com