ইউপি নির্বাচন-২০১৬ কমলগঞ্জে কাপনের কাপড় নিয়ে এক চেয়ারম্যান প্রার্থীর ভোট ভিক্ষা

May 16, 2016,

প্রনীত রঞ্জন দেবনাথ॥ ২৮ মে ৫ম দফায় অনুষ্ঠিত কমলগঞ্জ উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫নং কমলগঞ্জ সদর ইউনিয়নে স্বতন্ত্র এক চেয়ারম্যান প্রার্থী সাথে কাপনের কাপড় নিয়ে ভোট ভিক্ষা করছেন। শেষবারের মত তাকে ভোট দিয়ে নির্বাচিত করতে নিজ এলাকায় উঠান বৈঠক ও পথ সভায় বক্তব্য দিয়ে এভাবে ভোট প্রার্থনা করেন তিনি।
জানা যায়, কমলগঞ্জ সদর ইউনিয়নে এক সময় শফিকুল ইসলাম ওরফে সুফি মিয়া ওয়ার্ড সদস্য নির্বাচিত হয়েছিলেন। এর পর থেকে চারবারে তিনি চেয়ারম্যান প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করেও পরাজিত হয়েছেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শফিকুল ইসলাম সুফি মিয়া আবারও স্বতন্ত্র প্রার্থী হিসাবে আনারস প্রতীকে চেয়ারম্যান প্রার্থী হয়েছেন। দুই দিন ধরে তিনি নিজ এলাকায় নির্বাচনী প্রচারনায় উঠান বৈঠক ও পথ সভায় বক্তব্য দিয়ে প্রকাশ্যে বলছেন তার সাথে কাপনের কাপড় রয়েছে। এটিই হবে তার জীবনের শেষ নির্বাচন। রোববার ১৫ মে রাতে ভানুগাছ বাজার চৌমুহনা ও ভিতর বাজারে এক পথসভায় বলেন, যদি তিনি নির্বাচিত না হন তা হলে ইউনিয়নবাসী যেন সাথে থাকা কাপনের কাপড় দিয়ে তার দাফন সম্পন্ন করে।
সোমবার ১৬ মে দুপুরে চেয়ারম্যান প্রার্থী শফিকুল ইসলাম ওরফে সুফি মিয়া এ প্রতিনিধিকে বলেন, শেষ নির্বাচন উপলক্ষে সাথে কাপনের কাপড় নিয়ে প্রচারনা চালাচ্ছেন। তিনি ভোটারদের কাছে ভোট ভিক্ষা করে এবার শেষ নির্বাচন হিসাবে একবার যেন থাকে নির্বাচিত করেন সেই প্রার্থনা করেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com