এমআরডিআই’র প্রশিক্ষণ সম্পন্ন করলেন সাংবাদিক অনি চৌধুরী

May 17, 2023,

কুলাউড়া প্রতিনিধি॥ ম্যানেজমেন্ট অ্যান্ড রিসোর্সেস ডেভেলপমেন্ট ইনিশিয়েটিভ (এমআরডিআই)-এর ‘জনস্বার্থ বিষয়ক সাংবাদিকতা এবং জবাবদিহিতা’ শীর্ষক দুইদিনব্যাপী প্রশিক্ষণ সম্পন্ন করেছেন দৈনিক দেশ রূপান্তরের মৌলভীবাজার জেলা প্রতিনিধি এস আর অনি চৌধুরী।

সোমবার ১৫ মে সকাল ৯টায় দেশ রূপান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক মোস্তফা মামুনের স্বাগত বক্তব্য ও এমআরডিআই নির্বাহী পরিচালক হাসিবুর রহমানের প্রশিক্ষণ-পূর্ববর্তী ধারণা যাচাইয়ের মাধ্যমে রাজধানীর বাংলামোটরে দেশ রূপান্তরের প্রধান কার্যালয়ে এ প্রশিক্ষণ শুরু হয়।

প্রশিক্ষণে অনি চৌধুরী ছাড়াও দেশের বিভিন্ন জেলার বাছাইকৃত ১৭ জন ও ঢাকার ৩ জনসহ দেশ রূপান্তরের ২০ জন সাংবাদিক অংশ নেন। অনি চৌধুরী কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরীর পুত্র।

দুইদিনের এই প্রশিক্ষণে প্রশিক্ষক ছিলেন সিনিয়র সাংবাদিক ও প্রশিক্ষক তৌহিদুর রহমান, ইনভেস্টিগেটিভ জার্নালিজম হেল্প ডেস্কের হেড অব ক্যাপাসিটি বিল্ডিং বদরুদ্দোজা বাবু, স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের চিফ অ্যাকাউন্টস অ্যান্ড

ফিন্যান্স অফিসার কাজী ফররুখ আহাম্মদ, অনুসন্ধানী সাংবাদিক ও প্রশিক্ষক শিবব্রত বর্মণ এবং মোহাম্মদ আশরাফুল হক। প্রশিক্ষণটি সঞ্চালনা করেন দেশ রূপান্তরের বিশেষ প্রতিনিধি আশরাফুল হক।

প্রশিক্ষণ শেষে মঙ্গলবার ১৬ মে সন্ধ্যায় এস আর অনি চৌধুরীসহ অংশগ্রহণকারীদের হাতে সনদ তুলে দেন দেশ রূপান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক মোস্তফা মামুন ও এমআরডিআই নির্বাহী পরিচালক হাসিবুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন দেশ রূপান্তরের বার্তা সম্পাদক মো. শাহ আলম বাবুল, মফস্বল সম্পাদক নিয়াজ আহমদ, যুগ্ম বার্তা সম্পাদক জুয়েল মুস্তাফিজ, অনলাইন ইনচার্জ আনিসুর বুলবুল ও বিশেষ প্রতিনিধি আশরাফুল হক।

ইউটিউবে দেখুন পাতাকুঁড়ির ভিডিও গ্যালারি

মৌলভীবাজারে প্রেস কাউন্সিল সেমিনার ও মতবিনিময় অনুষ্ঠিত

মৌলভীবাজার পৌরসভার উদ্যোগে শিক্ষাবৃত্তি প্রদান

বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের উদ্যোগে ভাড়াউড়া চা বাগানে মে দিবস পালিত

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com