এমএজি ওসমানী বিমানবন্দরকে পূর্ণাঙ্গ আন্তর্জাতিক বিমানবন্দর ও প্রবাসীদের হয়রানী বন্ধের দাবি জানিয়েছেন লন্ডনের কমিউনিটির নেতারা

May 23, 2024,

বিকুল চক্রবর্তী॥  সিলেট এমএজি ওসমানী বিমানবন্দর কে আন্তর্জাতিক বিমানবন্দরে রূপদান ও বিমানবন্দরে  প্রবাসীদের হয়রানী বন্ধের দাবি জানিয়েছেন লন্ডনের গ্রেটার সিলেট কমিউনিটি ইউকে এর নেতৃবৃন্দ।

২২ মে পূর্ব লন্ডনের ফিলগেট স্ট্রেটে মাইদা গ্রিলের ব্যাংকিউট হলে গ্রেটার সিলেট কমিডিটির ইউ কে এর উদ্যোগ ঈদ পুনর্মিলনী সুধীজনদের মিলন মেলা অনুষ্ঠানে এ দাবি তুলেন কমিউনিটি লিডাররা।

গ্রেটার সিলেট  ইউকে  এর সাউথইস্ট রিজনের কনভেনার হারুন অর রশিদ এর সভাপতিত্বে ও কো- কনভেনার জামাল হোসেনের তত্ত্বাবধানে আয়োজিত এই অনুষ্ঠানে   অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাওয়ার হেমলেট এর স্পিকার ব্যারিস্টার সাইফ উদ্দিন খালেদ,    ক্যামডেন এর সিভিক মেয়র সমতা খাতুন, মুক্তিযোদ্ধা সৈয়দ আব্দুল কাইয়ুম কয়ছর, মুক্তিযোদ্ধা মোঃ মোস্তফা, রেড ব্রিজের সাবেক মেয়র  জ্যোৎস্না ইসলাম, রেডব্রিজের  কাউন্সিলর সাম ইসলাম, ক্যাম্বেনের কাউন্সিলর শাহ মিয়া, টাওয়ার হ্যামলেটের কাউন্সিলর আবু তালহা চৌধুরী,নিউহ্যাম কাউন্সিলের চেয়ার রহিমা রহমান  ও টাওয়ার হ্যামলেটের সাবেক   স্পিকার আহবাব হোসেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন  লন্ডনের বিশিষ্ট গণমাধ্যম ব্যক্তিত্ব কমিউনিটি লিডার ও অনুষ্ঠানের সমন্বয়ক গ্রেটার সিলেট কমিউনিটি  ইউকে এর কেন্দ্রীয় নেতা  মোহাম্মদ মকিস মনসুর।

এ সময় তিনি গ্রেটার সিলেট কমিউনিটি এর উদ্দেশ্য তুলে ধরে বলেন এই সংগঠনটি দীর্ঘ দিন ধরে মানুষের কল্যাণে নিবেদিত প্রাণ হয়ে কাজ করে চলছে। যারা এখনো এই সংগঠনের সদস্য হননি তাদেরকে  ফরম ফিলাপ করে সদস্য হওয়ারও আহ্বান জানান  তিনি।

অনুষ্ঠানের জয়েন্ট কনভেনার তাজুল ইসলাম ও সৈয়দ সায়েম করিম এর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ গ্রেটার সিলেট ইউকে এর পেট্রোল ড. হাসনাত, সাংবাদিক আবু তাহের চৌধুরী,চ্যানেল এস এর মৌলভীবাজারের ব্যুরো চিপ খালেদ চৌধুরী, সংগঠনের প্রতিষ্ঠাকালীন ট্রেজারার মাহিদুর রহমান, সংগঠনের সাবেক চেয়ারপার্সন নুরুল ইসলাম মাহবুব,  বিশিষ্ট সাংবাদিক ও গণমাধ্যম ব্যক্তিত্ব নাহাজ পাশা, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল আহাদ, বাংলাদেশ ক্যাটারার্স অ্যাসোসিয়েশন এর সভাপতি অলিউর রহমান, অনুষ্ঠানের কো-কনভেনার  মাসুদ আহমেদ, কমিউনিটি লিডার সাইদুর রহমান বিপুল,  কমিউনিটি লিডার  মোহাম্মদ জামাল হোসেন,  তাজুল ইসলাম, আব্দুল মালিক লোদি, শাহজাহানুর রহমান, আব্দুল হামিদ ইউসুফ,  বিশিষ্ট লেখক ও কলামিস্ট আজিজুল আম্বিয়া, একুশে টেলিভিশনের প্রতিনিধি বিকুল চক্রবর্তী, বাংলাদেশ ক্যারাম সেন্টার ইউকে এর প্রতিষ্ঠাতা এ কে খান সুজা, বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব আব্দুল হাবিব ইউসুফ  প্রমুখ।

অনুষ্ঠানে ক্যামডেনর মেয়র সমতা খাতুন বলেন, গ্রেটার সিলেট কমিউনিটি ইউকে দীর্ঘদিন ধরে সুখে দুঃখে সিলেটি মানুষের পাশে আছে,  তাদের মানবিক কর্মকাণ্ড অনেক প্রশংসার দাবি রাখে। সংগঠনটির ভালো উদ্যোগের  সাথে তিনি পাশে থাকবেন বলে জানান।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com