কমলগঞ্জে ট্রাকের ধাক্কায় টমটম চালক নিহত

September 30, 2021,

প্রনীত রঞ্জন দেবনাথ॥ কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কের মাগুরছড়া এলাকায় লড়ি (ট্রাকের) সাথে টমটমের মুখোমুখি সংঘর্ষে আলী আকবর (২৪) নামে এক তরুনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। দূর্ঘটনার পর ট্রাক নিয়ে চালক পালিয়ে যায়। নিহত তরুন উপজেলার আদমপুর ইউনিয়নের পূর্ব জালালপুর গ্রামের খালিক মিয়ার ছেলে। বৃহস্পতিবার ৩০সেপ্টেম্বর সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে আলী আকবর ও তার ভাই জসিম উদ্দিন (২২) টমটমে করে শ্রীমঙ্গল থেকে নিজের দোকানের জন্য মালামাল ক্রয় করে কমলগঞ্জ ফিরছিলো। টমটমটি মাগুরছড়া এলাকা অতিক্রম করার সময় শ্রীমঙ্গলমুখী লড়ি ট্রাক টমটমটিকে ধাক্কা দেয়। এতে দু ভাই গুরুত্বর আহত হন। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আলী আকবরকে মৃত ঘোষনা করেন। আহত জসীম উদ্দিনকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসামানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।
কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান একজনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। এছাড়া ট্রাক চালককে সনাক্ত করে আটকের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com