কাদিপুরে নির্বাচিত চেয়ারম্যান গিলমানের বিজয় মিছিল ও জনসভা

December 2, 2021, এই সংবাদটি ৭৯ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি॥ কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী, জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক জাফর আহমদ গিলমান চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় কাদিপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এক বিজয় মিছিল ও জনসভা ১ ডিসেম্বর বুধবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে। বীর মুক্তিযোদ্ধা আজির উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা শ্রমিকলীগের যুগ্ম আহবায়ক আরাফাত হোসেন ফরহাদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু।

বিশেষ অতিথির বক্তব্যে রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান, কাদিপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান জাফর আহমদ গিলমান, সাবেক পৌর কাউন্সিলর ইকবাল আহমদ শামীম, জেলা সাংবাদিক ফোরামের সহ-সভাপতি ও নিউনেশন প্রতিনিধি এম. মছব্বির আলী, কাদিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুল খয়ের মাস্টার, নবনির্বাচিত ইউপি সদস্য মোঃ আজাদ মিয়া, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ফুয়াদ আলম চৌধুরী, উপজেলা তাঁতীলীগের সভাপতি  মোঃ খালেদ আহমদ, উপজেলা ছাত্রলীগ সভাপতি নিয়াজুল তায়েফ প্রমুখ। এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কাদিপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আলী হায়দার সোহেল, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা সালাম আহমদ বাপ্পী, উপজেলা মৎস্যজীবি লীগের সদস্য সচিব আবুল মনসুর রাজন, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি আব্দুল মালিক, সম্পাদক তারেক আহমদ, ইউনিয়ন যুবলীগ সভাপতি সঞ্জীব দাস, ইউনিয়ন যুবলীগের প্রচার সম্পাদক সুয়েব আহমদ হেপলু, ইউনিয়ন ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর হোসেন, নাজমুল হোসেন প্রমুখ। এসময় ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত সকল সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দ এবং ইউনিয়নের বিভিন্ন শ্রেণী পেশার প্রায় সহস্রাধিক লোকজন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ইউনিয়নের প্রায় অর্ধ-শতাধিক সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক, ক্রীড়া সংগঠনের পক্ষ থেকে নবনির্বাচিত চেয়ারম্যান জাফর আহমদ গিলমানকে ফুলের তোড়া ও ফুলের মালা গলায় পড়িয়ে দেয়া হয়। এদিকে নবনির্বাচিত চেয়ারম্যান জাফর আহমদ গিলমান অনুষ্ঠানের প্রধান অতিথি রফিকুল ইসলাম রেনু ও বিশেষ অতিথি এ কে এম সফি আহমদ সলমানকে ফুলের মালা গলায় পড়িয়ে দেন।

বিশেষ অতিথির বক্তব্যে একেএম সফি আহমদ সলমান বলেন, কাদিপুর ইউনিয়নে আমি সাড়ে আটারো বছর চেয়ারম্যান ছিলাম, এর আগে আমার মরহুম বড় ভাই মোছাদ্দিক আহমদ নোমান এই ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। এখন নৌকার প্রার্থী হয়ে আমার ছোট ভাই জাফর আহমদ গিলমান কাদিপুরের চেয়ারম্যান নির্বাচিত হয়েছে। আমার গোটা পরিবার আজীবন এই ইউনিয়নের মানুষের সেবা করেছেন আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে।

তিনি কাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান ছালামের গত ৫ বছরের ফিরিস্তি তুলে ধরে বলেন, ৫ বছরে কাদিপুরে ইয়াবা ও ফেন্সিডিল ব্যবসার ব্যাপক প্রসার ঘটিয়েছেন চেয়ারম্যান ছালাম, তার সাঙ্গ পাঙ্গরা এমন কোন কুকর্ম নেই যার সাথে তারা জড়িত ছিলোনা। পুলিশের কাছে একাধিকবার ধরাও পড়েছে, করোনাকালীন সময়ে চেয়ারম্যান ও তার দোষররা চাল চুরি করে এই ইউয়িনের মর্যাদা ক্ষুন্ন করেছে। চেয়ারম্যান ছালামের কুকর্মে মানুষ অতিষ্ট হয়ে তাকে গণধোলাই পর্যন্ত দিয়েছে। কাদিপুর থেকে এসব অপরাধীদের সমূলে বিনাশ করতে তিনি ইউনিয়নবাসীর সহযোগিতা কামনা করেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •