কিশোর কিশোরী ক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণ

March 20, 2023,

স্টাফ রিপোর্টার॥ মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত কিশোর-কিশোরী ক্লাব স্থাপন প্রকল্পের উপজেলা পর্যায়ে কিশোর কিশোরী ক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ২০ মার্চ মৌলভীবাজার সদর উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর মৌলভীবাজার সদর এর আয়োজনে দিনব্যাপী কিশোর কিশোরী ক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরন অনুষ্ঠান উপজেলা পরিষদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

দিনব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠান মৌলভীবাজার সদর উপজেলা পরিষদ অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়। সদর উপজেলা নির্বাহী অফিসার মো: শরীফ উদ্দিনের সভাপতিত্বে এবং মৌলভীবাজার সদর কিশোর কিশোরী ক্লাবের প্রশিক্ষক টুম্পা দেবী ও অনরাধা রায় এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা উপভোগ ও পুরস্কার বিতরণ করেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: কামাল হোসেন।

বিশেষ অতিথি ছিলেন চাদনীঘাট ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন, একাটুনা ইউপি চেয়ারম্যান আবু সুফিয়ান, সাংবাদিক নজরুল ইসলাম মুহিব।

কিশোর কিশোরী ক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা বিচারক ছিলেন কমলগঞ্জ উপজেলা মহিলা বিষযক কর্মকর্তা হোসনে আরা তালুকদার,সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুস সামাদ মিয়া,উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোতাহার বিল্লাহ। কিশোর কিশোরী ক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক শায়েদা আকতার।  বক্তব্য রাখেন কিশোর কিশোরী ক্লাবের সদস্য তমালিকা দাশ।

মৌলভীবাজার সদর উপজেলার কিশোর কিশোরী ক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় ৪টি ইভেন্টে ১৫৬ জন প্রতিযোগী অংশগ্রহণ করে। পরে কিশোর কিশোরী ক্লাবের সদস্যরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com