কুলাউড়ায় দুদকের বিতর্ক প্রতিযোগিতায় বালিকা স্কুল চ্যাম্পিয়ান

June 14, 2024,

স্টাফ রিপোর্টার॥ কুলাউড়ায় দুর্নীতি দমন কমিশনের (দুদক) দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার ১৩ জুন দুপুরে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে কুলাউড়া বালিকা উচ্চবিদ্যালয়ে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়। এতে ৪টি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা প্রতিযোগিতায় অংশ নেয়।
কমিটির সভাপতি প্রধান শিক্ষক মো. আব্দুল মতিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোহাম্মদ ফয়জুর রহমান ছুরুকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দুর্নীতি দমন কমিশনের (দুদক) হবিগঞ্জ সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. সাইফুর রহমান।
বক্তব্যে তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আগামী দিনের ভবিষ্যৎ প্রজন্ম তোমরা। তোমরা এখনও দুর্নীতির সাথে জড়িত হউনি। তোমাদের মূলমন্ত্র হবে ‘আমরা দুর্নীতি করবো না দুর্নীতি প্রশ্রয় দেবো না।’ দেশের উন্নতি ও সরকারের ভাবমূর্তি দুর্নীতির কারণে ক্ষুণ্ণ হচ্ছে। তাই সমাজের সকল অসঙ্গতি রোধ করে আলোকিত সমাজ গঠনে ভূমিকা রাখতে হবে।
বিশেষ অতিথি ছিলেন জেলা শিক্ষা কর্মকর্তা মো. ফজলুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার মো. শফিকুল ইসলাম, কমিটির সহসভাপতি ও কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, সদস্য নির্মাল্য মিত্র সুমন, লংলা ডিগ্রী কলেজের প্রভাষিকা গায়ত্রী চক্রবর্তী প্রমুখ।
সভাপতির বক্তব্যে প্রধান শিক্ষক মো. আব্দুল মতিন স্মার্ট বাংলাদেশ ও দুর্নীতিমুক্ত সমাজ গঠনে আগামীতে শিক্ষার্থীরাই ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
পরে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী চ্যাম্পিয়ান গ্রুপ কুলাউড়া বালিকা উচ্চবিদ্যালয় ও রানার্স আপ গ্রুপ ভাটেরা উচ্চবিদ্যালয় দলকে পুরস্কার তুলে দেন অতিথিরা।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com