কুলাউড়া উপজেলায় এ্যাথলেটিক্স ও গ্রামীন খেলাধুলা প্রতিযোগিতা অনুষ্ঠিত

December 4, 2023,

নজরুল ইসলাম মুহিব॥ নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয় খেলার মাঠে বাংলাদেশ ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসুচি ২০১৮-১৯ইং আওতায় জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় উপজেলার মাধ্যমিক বিদ্যালয়ের অনুর্ধ-১৬ বালক বালিকাদের নিয়ে দিনব্যাপী গ্রামীন খেলাধুলা উৎসব অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ৩০ নভেম্বর কুলাউড়া উপজেলার ৬টি মাধ্যমিক বিদ্যালয়ের ৯২ জন বালক ও বালিকা এ্যাথলেটিক্স ও গ্রামীন খেলাধুলা প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে। প্রতিযোগীতার মধ্যে ছিল ৫টি গ্রুপে ছেলেদের এ্যাথলেটিক, ছেলে এবং মেয়েদের গ্রুপে দাড়িয়াবাধা, গোল্লাছুট, কানামাছি ভো-ভো, ১০০মিটার দৌড়, গোলক নিক্ষেপ ইত্যাদি।

জেলা ক্রীড়া অফিসার মোঃ মাজহারুল মজিদ এর সভাপতিত্বে এ্যাথলেটিক্স ও গ্রামীন খেলাধুলা প্রতিযোগিতায় সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমেদ। বিশেষ অতিথি ছিলেন কুলাউড়া উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মাসুদুর রহমান ও মহতোছিন আলী উচ্চ বিদ্যালয়ের অধ্যক্ষ মোঃ ফয়জুর রহমান।

খেলা পরিচালনা করেন নবীন চন্দ্র মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক (শারিরিক) মোঃ সুহেল আহমেদ, নবীন চন্দ্র মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী ইউনিট লিডার তাহেরা চৌধুরী, নবীন শক্তি মুক্ত স্কাউট গ্রুপের ইউনিট লিডার রেজবিন আক্তার ও কুলাউড়া উপজেলার বিভিন মাধ্যমিক বিদ্যালয়ের শারীরিক শিক্ষার শিক্ষকগন। নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ ও বিভিন্ন স্কুলের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com