কুলাউড়া উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পেলেন কাজী সাহেদ

December 5, 2023,

মাহফুজ কুলাউড়া॥ কুলাউড়া উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পেয়েছেন পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী মাওলানা ফজলুল হক খান সাহেদ। উপজেলা পরিষদের কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্নের লক্ষ্যে গত ২৮ নভেম্বর স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপজেলা-১ শাখার উপসচিব ড. মাসুরা বেগম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে এই দায়িত্ব দেওয়া হয়। একই প্রজ্ঞাপনে তাকে আর্থিক ক্ষমতাও প্রদান করা হয়।

ফজলুল হক খান সাহেদ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও ১ নম্বর প্যানেল চেয়ারম্যানের দায়িত্বে ছিলেন। এছাড়া তিনি উপজেলা আল ইসলাহ’রও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। আগামী বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে তিনি ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করবেন বলে জানা গেছে।

উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফজলুল হক খান সাহেদ বলেন, আমার ওপর যে দায়িত্ব অর্পিত হয়েছে যতদিন মেয়াদ আছে ততদিন সততা ও নিষ্ঠার সঙ্গে এ দায়িত্ব পালন করবো। আমি সব সময় সাধারণ মানুষের সেবায় নিয়োজিত ছিলাম এবং আমৃত্যু মানুষের কল্যাণে সেবা করে যাব। আমার এ দায়িত্ব পালনকালে উপজেলাবাসীর দোয়া ও সহযোগিতা কামনা করছি।

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনে সংসদ সদস্য পদে নির্বাচন করতে পরিষদ থেকে উপজেলা চেয়ারম্যান সফি আহমদ সলমান পদত্যাগ করেন । পদটি শুন্য হওয়ায় ফজলুল হক খান সাহেদ ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পান।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com