কুলাউড়ায় এসএসিতে জিপিএ-৫ পেয়েছে যারা

May 24, 2016,

এম. মছব্বির আলী॥ কুলাউড়া উপজেলার ৩৫টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে ৬৬জন এ বছর জিপিএ ৫ পেয়েছে। সর্বাধিক নবীন চন্দ্র মডেল উচ্চ বিদ্যালয় ১২টি, আলী আমজদ উচ্চ বিদ্যালয় ও কলেজ ১১টি, কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয় ৯টি, রাউৎগাঁও উচ্চ বিদ্যালয় ও কলেজ এবং গজভাগ আহমদ আলী উচ্চ বিদ্যালয় ও কলেজ ৮টি করে জিপিএ-৫ পায়। এছাড়াও জালালাবাদ উচ্চ বিদ্যালয় ৫টি, মহতোছিন আলী উচ্চ বিদ্যালয় ৩টি, বঙ্গবন্ধু আদর্শ উচ্চ বিদ্যালয় ৩টি, ভাটেরা স্কুল এন্ড কলেজ এবং নয়াবাজার কেসি উচ্চ বিদ্যালয় ও কলেজ ২টি করে, সুলতানপুর বালিকা উচ্চ বিদ্যালয়, হায়দরগঞ্জ ও মাহতাব ছায়েরা উচ্চ বিদ্যালয় ১ টি করে জিপিএ-৫ লাভ করে।
নবীন চন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়: বিজ্ঞান বিভাগে শাফায়াত হোসেন, ফারহান আবিদ খান, মাহদী আখইয়ার, সুমন দেবনাথ, দিদারুল ইসলাম, মিনহাজুল ইসলাম, নাঈমুর রহমান, শাহরিয়ার শহীদ, মাশরাফি বিন চৌধুরী মাহী, পিয়াংকা মল্লিক, নুসরাত আক্তার চৌধুরী, মাহফুজা এনাম।
আলী আমজদ স্কুল এন্ড কলেজ: বিজ্ঞান বিভাগে মাহফুজুর রহমান সাকিব, ফাতেমা খয়রুন নেছা চৌধুরী, সৈয়দা ফাহমিদা আক্তার, সৈয়দা নাজিয়া ফেরদৌস, সিদরাতুল মুনতাহা হান্না, সৈয়দা সাজেদা খসরু নিশা, তানজিমা তাবাসসুম, সামিরা জাহান সাথি, ব্যবসায় শিক্ষা বিভাগে জুবায়ের আহমদ, রেশমি মালাকার, ইশতিয়াক হোসেন।
কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়: বিজ্ঞান বিভাগে মানতাকা পৌষি, জান্নাত জাহান তাছমি, শান্তা দাস, ইসরাত জাহান প্রিমা, নিশাত তাবাসসুম রহমান, এ্যানি অন্তরা ধর ডেইজি, সালমা আক্তার, পুষ্পিতা চৌধুরী, মানবিক বিভাগে মাশনুদা আহমেদ সুরভী।
রাউৎগাঁও উচ্চ বিদ্যালয় ও কলেজ: বিজ্ঞান বিভাগে এমএবি মুবিন, ফারজানা জান্নাত, শেফালী আক্তার, জেমিমা আক্তার, মাসুমা হক, ফৌজিয়া সুবহান, ব্যবসায় শিক্ষা বিভাগে সানজিদা ইয়াসমিন ও সাদিয়া আক্তার আখি।
গজভাগ আহমদ আলী উচ্চ বিদ্যালয় ও কলেজ: বিজ্ঞান বিভাগে আব্দুল আহাদ, সানিয়া আক্তার রেশমা, ফারজানা আক্তার রুমেনা, শিল্পী আক্তার, তানিয়া আক্তার, রুজিনা আক্তার, সুমাইয়া আক্তার রাজভীন, আয়েশা খাতুন সীমা।
জালালাবাদ উচ্চ বিদ্যালয়: বিজ্ঞান বিভাগে মাহফুজুর রহমান, মুহিবুর রহমান, তন্নী ভট্টাচার্য, স্বর্ণালী বিশ্বাস, প্রমেশ চাষা।
মহতোছিন আলী উচ্চ বিদ্যালয়: বিজ্ঞান বিভাগে সাদিকা ফেরদৌস, নাহিয়ান সুলতানা, সাকলাইন নিয়াম।
বঙ্গবন্ধু আদর্শ উচ্চ বিদ্যালয়: বিজ্ঞান বিভাগে ফারহানা আক্তার, ফৌজিয়া রহমান, আবুল হোসেন।
ভাটেরা স্কুল এন্ড কলেজ: বিজ্ঞান বিভাগে হালিমা বেগম ও হুমায়রা রহমান সিদ্দিকা শাম্মী। এছাড়াও কারিগরি শাখায় মরিয়ম সুলতানা জ্যোতি জিপিএ-৫ পেয়েছে।
নয়াবাজার কেসি উচ্চ বিদ্যালয় ও কলেজ: বিজ্ঞান বিভাগে সৃজন দাস স্বরূপ, সাদিয়া আফরিন প্রমি।
সুলতানপুর বালিকা উচ্চ বিদ্যালয়: মানবিক বিভাগে নাইমা রহমান,
হায়দরগঞ্জ উচ্চ বিদ্যালয়: সানজিদা ইয়াসমিন,
মাহতাব ছায়েরা উচ্চ বিদ্যালয়: বিজ্ঞান বিভাগে শান্তা দাস জিপিএ-৫ লাভ করে।
উল্লেখ্য, দাখিলে কুলাউড়া উপজেলা থেকে ১জন মাত্র জিপিএ-৫ পায়। সে রবিরবাজার দারুসুন্নাহ ইসলামীয়া সিনিয়র মাদ্রাসার ছাত্রী সাহিদা আক্তার।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •