কুলাউড়ায় চেয়ারম্যান-মেম্বারদের শপথ গ্রহন

June 22, 2016,

এইচ ডি রুবেল॥ কুলাউড়া উপজেলার নবনির্বাচিত ২য় দফার ৬ ইউনিয়নের চেয়ারম্যান মেম্বারদের শপথ গ্রহন অনুষ্ঠান ২১জুন মঙ্গলবার কুলাউড়া উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসন আয়োজিত ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আনোয়ার এর পরিচালনায় মৌলভীবাজার জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান ৬ চেয়ারম্যানদের মধ্যে ভাটেরা ইউনিয়নে নজরুল ইসলাম (আওয়ামীলীগ), কর্মধা ইউনিয়নে আতিকুর রহমান (আওয়ামীলীগ), টিলাগাও ইউনিয়নে সাবেক চেয়ারম্যান আব্দুল মালিক (স্বতন্ত্র), শরীফপুর ইউনিয়নে জুনাব আলী(বিএনপি)Kulaura-21-(1)

, পৃথিমপাশা ইউনিয়নে নবাব আলী বাকর খান (স্বতন্ত্র) ও হাজীপুর ইউনিয়নে মোঃ আব্দুল বাছিত (স্বতন্ত্র)কে শপথবাক্য পাঠ করান। অপরদিকে ইউপি নির্বাচনে ১৮ জন সংরক্ষিত আসনের মহিলা মেম্বার ও ৫৪জন পুরুষ মেম্বারদের শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী অফিসার তাহসিনা বেগম। শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, পৌর মেয়র শফি আলম ইউনুছ, রিটানিং অফিসার কৃষি কর্মকর্তা এম এম শাহ নেয়াজ, নির্বাচন কর্মকর্তা মোঃ জিল্লুর রহমান।

Kulaura-21-(2)মৌলভীবাজার জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান বলেন, জনগন সুষ্ট ও অবাধ নির্বাচনের মাধ্যমে তাদের পছন্দসই প্রতিনিধি নির্বাচিত করেছে। তিনি নির্বাচিতদের আন্তরিকতা ও নিষ্টার সাথে দায়িত্ব পালন করে স্থানীয় আইনশৃংখলাসহ উন্নয়নমুলক কাজ করে মানুষের আশা-আকাংকা পুরনের ও সরকারে ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে অগ্রনী ভুমিকা রাখার আহ্বান জানান। অনুষ্টানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডাঃ সাইফুদ্দিন আহমদ, মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা ইয়াছমিন, মুক্তিযোদ্ধা কমান্ডার সুশীল চন্দ্র দে, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী প্রমুখ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com