কুলাউড়ায় প্রাণিসম্পদ দপ্তর পরিদর্শনে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব

May 25, 2023,

কুলাউড়া প্রতিনিধি॥ কুলাউড়া উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল পরিদর্শন করেছেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব নাঈমা হোসেন ও সিনিয়র সহকারী সচিব মো: হাফিজুর রহমান।

বুধবার ২৪ মে দুপুরে তারা উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালে পৌঁছলে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মিঠুন সরকার তাদের ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহমুদুর রহমান খোন্দকার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসানসহ গণমাধ্যম কর্মী, প্রাণিসম্পদ দপ্তরের কর্মচারী ও সেবাগ্রহীতারা।

জানা যায়, বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক ২০২৩-এর জন্য উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মিঠুন সরকারের উদ্ভাবিত অনলাইন ডিজিটাল অ্যাপস bdvets.com  এর আবেদনকৃত প্রয়োজনীয় তথ্য-উপাত্ত সংগ্রহের জন্য উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল পরিদর্শন করে সেবাগ্রহীতাদের সঙ্গে কথা বলেন।

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মিঠুন সরকার জানান, সরকারি সেবাকে হাতের মুঠোয় এবং দোরগোড়ায় পৌঁছে দেওয়া, সফল উদ্যোক্তা তৈরি করা, নিরাপদ খাদ্যের যোগান, উৎপাদিত পণ্য বাজারজাত, কাগজবিহীন অফিস এবং নাগরিক সেবায় শতভাগ ডিজিটালাইজেশন করে বিগত ২০১৫ সালে ‘ডিজিটাল প্রাণিসম্পদ সেবা’ চালু করার উদ্দেশ্যে এই উদ্যোগে তিনি গ্রহণ করেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com