কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ১৫ টি অক্সিজেন সিলিন্ডার প্রদান

August 22, 2021,

কুলাউড়া প্রতিনিধি॥ সংযুক্ত আরব আমিরাতে অবস্থানরত কুলাউড়া বিজনেস অ্যাসোসিয়েশন ইউএই এর অর্থায়নে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসায় বিনামূল্যে ১৫টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়েছে।
শনিবার ২১ আগস্ট বেলা ১২ ঘটিকায় স্থানীয় সামাজিক সংগঠন সোস্যাল কেয়ার অব নেশনের আয়োজনে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফেরদৌস আক্তারের সভাপতিত্বে ও সোস্যাল কেয়ার অব নেশনের পরিচালনা পর্ষদের সদস্য সোহেল আহমদ এবং যুগ্ম সাধারণ সম্পাদক তাহমিদ খান শাওন এর যৌথ পরিচালনায় ইউ এ ই প্রবাসীদের মানবিক এই কাজের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া সরকারি কলেজের অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য সজল।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন আবাসিক মেডিকেল অফিসার ডা. জাকির হোসেন, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান আখই।
এছাড়াও আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া ইউনিটের সাবেক সভাপতি মোক্তাদির হোসেন, প্রবাসীদের পক্ষে গুপ্তগ্রাম নিজামিয়া বিশকুটি এতিম খানার পরিচালক আবুল কালাম, হাজী তাহির আলি পাখি মিয়া, তায়েফুর রহমান, দুদু মিয়া, দুলাল আহমেদ, সামছুল ইসলাম, রমিজ মিয়া ও তারেকুল ইসলাম, সোস্যাল কেয়ার অব নেশনের সাংগঠনিক সম্পাদক খালেদুর রহমান তানজুল ও সদস্য মাছুম আহমেদ।
পরে প্রবাসী সংগঠনের প্রতিনিধিদের উপস্থিতিতে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফেরদৌস আক্তারের কাছে আনুষ্ঠানিকভাবে ১৫টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com