খেলাফত মজলিস রাজনগর উপজেলা শাখা পূণঃগঠন, সভাপতি আব্দুল মুকিত, সাধারণ সম্পাদক রুহুল আমিন

May 24, 2023,

রাজনগর প্রতিনিধি॥ বাংলাদেশ খেলাফত মজলিস রাজনগর উপজেলা শাখা পূনঃগঠনের লক্ষে পূনঃ গঠন সভা  অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ২৪ মে স্থানীয় জামেয়া আনওয়ারুল কোরআন মিলনায়তনে উপজেলা শাখার সহ-সভাপতি মাওলানা মওসুফ আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা মুফতী রুহুল আমিনের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও মৌলভীবাজার জেলা শাখার সভাপতি মুফতী মাওলানা হাবিবুর রহমান ক্বাসেমী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত মজলিস মৌলভীবাজার জেলা শাখার জেলা সাধারণ সম্পাদক মুফতী হিফজুর রহমান হেলাল রাজনগরী, সহ-সাধারণ সম্পাদক মাওলানা ইসলাম উদ্দীন।

সভায় উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে ২০২৩-২৪-সাংগঠনিক সেশনের জন্য মাওলানা আব্দুল মুকিত-কে সভাপতি ও মাওলানা মওসুফ আহমদ-কে নির্বাহী সভাপতি এবং মাওলানা মুফতী রুহুল আমিন-কে সাধারণ সম্পাদক করে ৩৩ সদস্য বিশিষ্ট রাজনগর উপজেলা শাখার কমিটি পূনঃ গঠন করা হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ খেলাফত মজলিস মৌলভীবাজার জেলা শাখার সভাপতি মুফতী মাওলানা হাবিবুর রহমান ক্বাসেমী বলেন, ‘বাংলার জমিনে খেলাফত প্রতিষ্ঠার আন্দোলনের নিবেদিত প্রাণ বাংলাদেশ খেলাফত মজলিসের প্রতিষ্ঠাতা শাইখুল হাদীস আল্লামা আজিজুল হক (রহ.) ও প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমান (রহ.) এবং মরহুম সিনিয়র নায়বে আমীর মাওলানা যুবায়ের আহমদ আনসারী (রহ.) ও মৌলভীবাজার জেলার আমৃত্যু জেলা সভাপতি মরহুম মাওলানা খলিলুর রহমান মুহাদ্দীসে রাজনগরী (রহ.) তাদের রেখে যাওয়া আমানত বাংলাদেশ খেলাফত মজলিসের দাওয়াত রাজনগরের প্রতিটি ঘরে ঘরে পৌঁছে দিতে হবে।’

তিনি আরও বলেন, আমরা লক্ষ্য করছি প্রতিদিনই কোনো না কোনো দ্রব্যের মূল্যবৃদ্ধি পাচ্ছে। এর ফলে সরকার দ্রব্যমূল্যের লাগাম টানতে শুল্ক রেয়াত দিলেও তার প্রভাব নেই বাজারে। মূলত ব্যবসায়ীরা অধিক লাভবান হতে কৃত্রিম সংকট সৃষ্টি করে মূল্য বাড়িয়ে চলেছে।

এ অবস্থায় সব শ্রেণি পেশার মানুষ আয়ের সঙ্গে ব্যয়ের সংগতি রাখতে পারছেন না। দ্রব্যমূল্যের এ গতি রুখতে না পারলে সমাজে অস্থিতিশীল অবস্থার সৃষ্টি হবে। এ জন্য দ্রুত পদক্ষেপ গ্রহণের জন্য তিনি সরকারের প্রতি আহ্বান জানান।

সরকারের উদ্দেশ্যে তিনি বলেন, আমরা আশা করব দেশ ও জাতির ভালোর কথা চিন্তা করে আগামী দ্রুততম সময়ে আমাদের সংগঠনের মহাসচিব কারাবন্দী মজলুম জননেতা মাওলানা মামুনুল হক সহ সকল উলামায়ে কেরাম কে নিঃশর্তে মুক্তি দিতে হবে। সভা শেষে দেশ জাতি ও মুসলিম উম্মাহ’র শান্তি কামনা করে মুনাজাত করা হয়।

ইউটিউবে দেখুন পাতাকুঁড়ির ভিডিও গ্যালারি

মৌলভীবাজারে প্রেস কাউন্সিল সেমিনার ও মতবিনিময় অনুষ্ঠিত

মৌলভীবাজার পৌরসভার উদ্যোগে শিক্ষাবৃত্তি প্রদান

বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের উদ্যোগে ভাড়াউড়া চা বাগানে মে দিবস পালিত

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com