গুলির ঘটনার মামলায় ৩ আসামীর জামিন নামঞ্জুর

June 11, 2024,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার সদর উপজেলার গোরারাই বাজারে গুলির ঘটনায় ৩ আসামির জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত।
সোমবার ১০ জুন সকালে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জগলুল হক উভয় পক্ষের শুনানি শেষে এ আদেশ দেন।
মামলা ও এজাহার সুএে জানা যায়, মৌলভীবাজার সদর উপজেলার গোরারাই বাজারে চলতি বছরের গত রমজান মাসে ৬ এপ্রিল এক তরফা গুলির ঘটনা ঘটে। উক্ত ঘটনায় ৩ জন গুলিবিদ্ধ হন।
উক্ত ঘটনার পরিপেক্ষিতে গোরারাই গ্রামের ফরহাদ চৌধুরী (২৭) বাদী হয়ে হলিমপুর গ্রামের রিপন মিয়া কে প্রধান আসামী করে ২৩ জনের নাম উল্লেখ করে মৌলভীবাজার মডেল থানায় মামলা দায়ের করেন। যাহার মামলা নং ১১ তারিখ ৮ এপ্রিল ২০২৪ইং।
পরবর্তীতে উক্ত মামলার ১৬জন আসামী মৌলভীবাজার আদালত থেকে জামিন নেন এবং ৭জন আসামী গত ২৯ মে ২৪ইং তারিখে উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের আগাম জামিন প্রাপ্ত হন।
এদিকে উচ্চ আদালত থেকে আগাম জামিন গ্রহনের মেয়াদ আজ সোমবার (১০ জুন) জামিনের মেয়াদ শেষ হলে মৌলভীবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ১নং আমলী আদালতে আসামীগন স্বেচ্ছায় হাজির হয়ে জামিনের আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। আসামিকে নির্দোষ দাবি করেন তাঁদের আইনজীবী। উভয় পক্ষের শুনানি শেষে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জগলুল হক ৭জন আসামীর মধ্যে ৩ জন আসামীর জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।
জামিন নামঞ্জুরকৃত আসামীগন হলেন- রিপন মিয়া (৪৩) পিতা বাদশা মিয়া, গিয়াস মিয়া (৪১) পিতা আলা উদ্দিন ও আব্দুস সালাম (৪২) পিতা মুহিব উল্লাহ সর্বসাং হলিমপুর,মৌলভীবাজার সদর উপজেলা।
উল্লেখ্য, মৌলভীবাজার সদর মডেল থানা পুলিশ আসামী রিপন মিয়ার গ্রামের বাড়ী হালিমপুর থেকে ইতিমধ্যে ২ টি আগন আগ্নিয়আস্ত্র উদ্ধার করে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com