চেয়ারম্যান প্রার্থী আ’লীগের মনোনয়ন প্রত্যাশী সজিব হাসানের সমর্থনে উঠান বৈঠক

September 25, 2021, এই সংবাদটি ৮৫ বার পঠিত

স্টাফ রিপোর্টার॥ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ৭ নং চাঁদনীঘাট ইউনিয়নের চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী হিসেবে মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আব্দুল আহাদ সজিব হাসান এর সমর্থনে ৪ নং ওয়ার্ডের আয়োজনে চাঁদনীঘাট ইউনিয়নের গন্যমান্য ব্যক্তিবর্গ নিয়ে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
২৩ সেপ্টেম্বর বৃহস্প্রতিবার রাতে তার নিজ বাড়িতে বীর মুক্তিযোদ্ধা সামছুদ্দীন ছানু মিয়ার সভাপতিত্বে ও জেলা যুবলীগের প্রচার সম্পাদক হাবিবুর রহমান রাজীবের সঞ্চালনায় নির্বাচনী উঠান বৈঠকে উপস্থিত ছিলেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার জামাল উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ, বিশিষ্ট ব্যবসায়ী ইকবাল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী আবুল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুর রকিব সাবু, এড: সাইফুর রহমান সুফি, ব্যাংকার’স এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক জুনেদ খান, বিশিষ্ট ব্যবসায়ী জুনেদ আহমদ, যুবলীগ নেতা তাজুল আহমদ, মেম্বার আহমদ আলী, প্রবীণ মুরব্বি আব্দুল মজিদ, আব্দুর নূর আলাজ, আব্দুল্লাহ মিয়া,আনসার আহমেদ, মোহন আহমদ, বশির আহমদ হাজারী, জয়নাল হোসেন, তজম্মুল আলী, ছালেক আহমেদ, আহসান মিয়া, শিক্ষক শুকান্ত দাশ মধু, বিভিন্ন রাজনৈতিক ব্যাক্তিবর্গ ও তাঁর সমর্থক, ৪নং ওয়ার্ডের প্রত্যেক গ্রামের মুরব্বিগণ, যুবক ছাএ ও সর্বস্তরের জনতা।
উঠান বৈঠকে বক্তারা বলেন, চাঁদনীঘাট ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের এখনও অনেক দুরঅবস্থা। বঙ্গবন্ধু শেখ মুজিব কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের ছোয়াঁয় আলোকিত করছেন। আমরা সঠিক নেতৃত্ব দানকারী না পাওয়ার কারনে এই ইউনিয়নে এখনও অনেক উন্নয়নের ছোঁয়া লাগেনি। আমরা এখন চাই সঠিক নেতৃত্ব, যিনি আমাদের এই ইউনিয়নকে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়তে পারবেন। বক্তারা বলেন করোনাকলীন সময়ে সজিব হাসান খেটে খাওয়া অসহায় দিনমজুর মানুষের পাশে দাড়িয়ে বিভিন্ন ভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন যা ভুলার মত নয়। আমরা প্রত্যাশা করি আগামীতেও এভাবেই সহযোগিতা অব্যাহত রাখবেন তিনি।
এসময় বৈঠকে তরুণ প্রার্থী সজিব হাসানকে আসন্ন ইউপি নির্বাচনে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত করার দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করে তাকে পূর্ণ সমর্থন করেন এলাকার মুরব্বিগণ ও ওয়ার্ডবাসী।
বৈঠকে জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আব্দুল আহাদ সজিব হাসান বলেন, আমি এই এলাকার সন্তান, আপনারা আমার প্রতিবেশী, সব সময় আপনাদের পাশে ছিলাম। নির্বাচিত হলে আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত রাখব। আমাকে এলাকার সার্বিক উন্নয়নে কাজ করার সুযোগ দিন। আমার জন্য দোয়া করবেন। আপনারা আমাকে নির্বাচিত করলে চাঁদনীঘাট ইউনিয়নের উন্নয়নে আমি সর্বদা কাজ করবো, চেয়ারম্যান নির্বাচিত হলে নিপিড়িত, সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখব ইনশাআল্লাহ, আপনাদের সকলের সর্বাত্মক সহযোগিতা আমি প্রত্যাশা করছি। তিনি বলেন ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশায় আমি শতভাগ আশাবাদী। আগামীতে চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার সব সমস্যা সমাধানে গুরুত্বর্পূণ ভূমিকা রাখতে পারবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করনে। উঠান বৈঠক শেষে সজিব হাসান এলাকার ছোট-বড় সকলের সাথে কুশল বিনিময় করেন এবং তাদের কাছে দোয়া ও সমর্থন কামনা করেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •