জুড়ীতে মা ও মেয়েকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন, গ্রেপ্তার ২

February 24, 2024,

হারিস মোহাম্মদ॥ জুড়ী উপজেলার জায়ফরনগর ইউনিয়নের বেলাগাও গ্রামের মৃত ইসমাইল আলীর স্ত্রী রেজিয়া বেগমসহ তাঁর দুই মেয়েকে মধ্যযুগীয় কায়দায়  নির্যাতনের অভিযোগ উঠেছে দুই পুত্র বধূসহ তাদের ভাইদের বিরুদ্ধে। নির্যাতনকারী দুই পুত্রবধূ হলেন একই গ্রামের জাকির হোসেন স্ত্রী হাছিনা বেগম ও আলী হোসেনের স্ত্রী শিরিন বেগম।

জানা যায়, উপজেলার জায়ফরনগর ইউনিয়নের বেলাগাও গ্রামের মৃত ইসমাইল আলীর স্ত্রী তাঁর তিন পুত্র কে নিয়ে একই বাড়ীতে বসবাস করে আসছেন। জমি জমা নিয়ে দীর্ঘ দিন থেকে ছোট ছেলে সাইফুর রহমানের সাথে বড় দুই ছেলে আলী হোসেন ও জাকির হোসেনের বিরোধ চলে আসছিল। গত বুধবার ২০ ফেব্রুয়ারি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আলী হোসেনের স্ত্রী শিরিন বেগম ও জাকির হোসেনের স্ত্রী হাসিনা বেগমসহ হাসিনা বেগমের দুই ভাই একই গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে আব্দুর রহিম  ও করিম মিয়া সহ আরো কয়েকজন হামলা চালিয়ে বাড়ি ঘর ভাঙচুর, লুটপাট, চুরি ও  মৃত ইসমাইল আলীর স্ত্রী রেজিয়া বেগমসহ তাঁর দুই মেয়েকে নির্যাতন করেন। হামলায় মরিচের গুড়া সহ লাঠির  আঘাতে আহত হয়ে রেজিয়া বেগমসহ তাঁর মেয়েরা আহত হলে উপজেলা স্বাস্থ্যসহ মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসা নেন। এ ঘটনায় মৃত ইসমাইল আলীর স্ত্রী রেজিয়া বেগম বাদী হয়ে আপন দুই পুত্রবধূ সহ ছয় জনের বিরুদ্ধে জুড়ী থানায় ২২ ফেব্রুয়ারি  অভিযোগ দায়ের করেন। মামলা দায়েরের পর তদন্তকারী কর্মকর্তা এসআই সিরাজুল ইসলাম অভিযান পরিচালনা করে একই গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে আব্দুর রহিম  ও করিম মিয়াকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন।

মুঠোফোনে যোগাযোগ করা হলে জুড়ী  থানার অফিসার ইনচার্জ  এসএম মাইন উদ্দিন বলেন, গ্রেফতারকৃত আসামিদের বিজ্ঞ আদালতের মাধ্যমে মৌলভীবাজার জেলহাজতে পাঠানো  হয়েছে এবং বাকি আসামিদেরহয়েছে এবং বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com