জুড়ীতে ডিবি পুলিশের অভিযান, ৬ জুয়ারী গ্রেফতার

January 17, 2023,

হারিস মোহাম্মদ॥ জুড়ীতে জুয়ার আসর থেকে ৬ জুয়ারীকে জেলা গোয়েন্দা পুলিশ গ্রেফতার করেছে। সোমবার ১৬ জানুয়ারি উপজেলার পশ্চিমজুড়ী ইউপি ধামাই চা বাগান এলাকায়।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে মৌলভীবাজার গোয়েন্দা পুলিশের একটি দল জুড়ী উপজেলার পশ্চিম জুড়ী ইউপির শ্রী শ্রী কৃষ্ণ মন্দির সংলগ্ন পশ্চিম পাশে কৃষ্ণনগর নতুন টিলা বটতলীর ধামাই চা বাগান এলাকায় অভিযান পরিচালনা করে ৬ জুয়ারীকে গ্রেফতার করে।

গোয়েন্দা পুলিশ জুয়ার আসর থেকে নগদ ৮ হাজার ১৭০ টাকাসহ জুয়া খেলার সামগ্রী উদ্ধার করে জব্দ করেছে। গ্রেফতারকৃতরা হলো-ভোগতেরা গ্রামের মৃত হোসেন আলীর ছেলে সিরাজুল ইসলাম সিরাজ (৬২), জায়ফরনগর ইউনিয়নের ভবানীপুর গ্রামের মৃত তমছির আলীর ছেলে আব্দুল মতলিব (৫৩), পশ্চিমজুড়ী ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামের আতিকুর রহমানের ছেলে দেলোয়ার হোসেন (৩০), পূর্ব বাছিরপুর গ্রামের মৃত নসু মিয়ার ছেলে মোঃ দেলোয়ার হোসেন (৪২), সুনামগঞ্জ জেলার ছাতক থানার বানায়র গ্রামের সমসু মিয়ার ছেলে মোঃ কাজল মিয়া (২৮), বাংলা বাজার ইউনিয়নের কিরণ পাড়া গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে আব্দুল খালেক (৫৫)।

মৌলভীবাজার গোয়েন্দা শাখার এসআই (নিরস্ত্র) ইফতেখার ইসলাম বাদী হয়ে ১৮৬৭ সালের প্রকাশ্য জুয়া আইনের ৩/৪ ধারার অপরাধে জুড়ী থানায় মামলা দায়ের করেন। খোঁজ দিয়ে জানা গেছে, জুড়ীর কুখ্যাত জুয়ারী সিরাজ ও তার সাঙ্গ পাঙ্গরা জুয়ার আসর থেকে একাধিকবার গোয়েন্দা পুলিশের অভিযানে গ্রেপ্তার হয়েছে। থানা পুলিশের নজরদারি না থাকায় জুয়ারীদের আনাগোনা বেড়ে গেছে। সম্প্রতি গোয়েন্দা পুলিশের কয়েকটি অভিযানে জুড়ী থেক মোট ২৫ জুয়ারীকে গ্রেফতার করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com