জুড়ীতে বৃদ্ধার জমি দখলের চেষ্টা

March 13, 2023,

হারিস মোহাম্মদ॥ মৌলভীবাজারের জুড়ী উপজেলার জায়ফরনগর ইউনিয়নের বেলাগাঁও গ্রামের মরহুম ইব্রাহিম আলীর স্ত্রী বৃদ্ধা জমিলা খাতুনের জমি জোরপূর্বক দখলের চেষ্টা করছেন একই গ্রামের মৃত মোহাম্মদ আলীর স্ত্রী কুলসুমা বেগম।

ওই জায়গায় কুলসুমা বেগম স্ব-দলবলে বাঁশ ও টিন দিয়ে বেড়া নির্মাণ করে জমি দখলের চেষ্টা করলে জুড়ী থানার পুলিশ গিয়ে কাজ বন্ধ করে দেয়।

স্থানীয় সূত্রে জানা যায়, ২০১২ সালে বেলাগাঁও গ্রামের মৃত মুকসেদ আলীর ছেলে মোহাম্মদ আলী জাঙ্গীরাই মৌজার জেল.এল.নং ২৫ এবং ৪১২৩ দাগের ১৯ শতক জমি তার আপন বোন জমিলা খাতুন’কে ৬ লাখ ৪৮ হাজার টাকা মূল্য দরে ৬৮৫৪নং দলিল মূলে রেজিস্ট্রি করে দেন। এরপর থেকে জমিলা খাতুন ওই জমিটি ভোগ দখল করে আসছেন।

ঘটনার দিন সোমবার (১৩ মার্চ) সকালে কুলসুমা বেগম দলবল নিয়ে বাঁশ ও টিন দিয়ে বেড়া নির্মাণ করে জমি দখলের চেষ্টা করেন। খবর পেয়ে জমিলা বেগম জুড়ী থানায় অভিযোগ করলে এসআই খসরুল আলম বাদলের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাজ বন্ধ করেন।

এ বিষয়ে জুড়ী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি দখলদারদের কাজ বন্ধ রাখতে নির্দেশ দেয়া হয়েছে। উভয় পক্ষকে কাগজপত্র নিয়ে থানায় আসতে বলেছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com