জুড়ীর বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন ওসি সঞ্জয় চক্রবর্তী

October 26, 2020,

জুড়ী প্রতিনিধি॥ জেলার জুড়ী  উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন জুড়ী থানার অফিসার্স ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী। তিনি ২৪ ও ২৫ অক্টোবর  বিকেল থেকে রাত পর্যন্ত  উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন। এসময় তিনি পূজা মন্ডপের সংশ্লিষ্ট কমিটির নেতৃবৃন্দের সাথে কথা বলেন এবং পূর্ণ নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করেন।পূজা মন্ডপ পরিদর্শন কালে তার সঙ্গে জুড়ী থানার ওসি তদন্ত আমিনুল ইসলাম সাথে ছিলেন।

উল্লেখ্য শারদীয় দুর্গাপূজায় সামাজিক দুরত্ব মেনে জুড়ী উপজেলায় ৬৭ টি সার্বজনীন ও ২ টি ব্যক্তিগত সহ মোট ৬৯ টি  পূঁজা মন্ডপে শারদীয় দুর্গোৎসব চলছে। প্রতি বছর ব্যাপক পরিসরে আয়োজন থাকলেও করোনার প্রভাবে এবার আয়োজন অনেকেটাই সীমিত। তবুও আনন্দের কমতি নেই হিন্দু ধর্মালম্বীদের মাঝে। সামাজিক দুরত্ব বজায় রেখে কোনরুপ বাঁধা বিপত্তি ছাড়াই শারদী দুর্গোৎসব পালন হচ্ছে ।

জুড়ী থানা সূত্রে জানা যায়,জুড়ী উপজেলার ছয়টি ইউনিয়নের সদর জায়ফরনগরে পূজা উদযাপনে সার্বিক দায়িত্ব পালন করছেন এএসআই মোঃ ফরহাদ মিয়া,পশ্চিম জুড়ী ইউনিয়নে  দায়িত্ব পালন করছেন এসআই জাহাঙ্গীর হোসেন,পূর্ব জুড়ী ইউনিয়নে দায়িত্ব পালন করছেন এস আই মিয়া নাছির উদ্দিন,সাগরনাল ইউনিয়নে দায়িত্ব পালন করছেন এএসআই মোঃ মহসিন মিজি,ফুলতলা ইউনিয়নে দায়িত্ব পালন করছেন এএসআই কামাল হোসেন,গোলবাড়ী ইউনিয়নে দায়িত্ব পালন করছেন এএসআই জামাল ও এএসআই মোঃ মনিরুল ইসলাম। পুরো উপজেলায় নিরাপত্তায়  অফিসার ও ফোঁস সহ ৩০  জন পুলিশ ও ৯০ জন আনসার মোতায়েন করা হয়েছে।  এছাড়ও ডিএসবি জোন এএসআই মোঃ হামীম চৌধুরী দায়িত্ব পালন করছেন।

ওসি সঞ্জয় চক্রবর্তী  বলেন, উপজেলার ৬৯ টি পূজামণ্ডপগুলোর নিরাপত্তায় জুড়ী থানা পুলিশ  মাঠে তৎপর আছে। জুড়ী থানার পক্ষ থেকে সার্বক্ষণিক নজরদারি করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com