নামদার ওয়াসিমা কল্যাণ ট্রাস্টের উদ্যোগে মাহে রমজান ও ঈদ উপলক্ষে নগদ অর্থ বিতরণ

April 4, 2024,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার পৌর এলাকার পশ্চিম ধরকাপনে পঞ্চমবারের ন্যায় পবিত্র মাহে রমজান ও ঈদ উপলক্ষে দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ইফতার ও খাদ্যের জন্য নগদ অর্থ বিতরণ করা হয়েছে। এ সময় ৩ শত দুস্থ ও অসহায় পরিবারের মধ্যে নগদ অর্থ তোলে দেয়া হয়।
বৃহস্পতিবার ৪ এপ্রিল দুপুর আড়াইটায় নামদার ওয়াশিমা কল্যাণ ট্রাস্টের উদ্যেগে পৌর এলাকার ৮ নং ওয়ার্ডের পশ্চিম ধরকাপন এলাকার নামদার ওয়াশিমা মঞ্জিল প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে প্রতিটি পরিবারের হাতে নগদ দেড় হাজার টাকা তোলে দেন মৌলভীবাজার পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান।
নামদার ওয়াশিমা কল্যাণ ট্রাস্টের পরিচালক ও ইমরান এন্ড ব্রাদার্স এর স্বত্বাধীকারী সৈয়দ জমসেদ আলী আলালের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক ও আমেরিকা প্রবাসি সৈয়দ সহিদ আলী, মৌলভীবাজার পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ সেলীম হক, ৫নং ওয়ার্ড কাউন্সিলর ফয়ছল আহমদ, মামুন প্রাইভেট হাসপাতালের পরিচালক সৈয়দ মোতাহের আলী, এনটিভির স্টাফ রিপোর্টার, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সিনিয়র সাংবাদিক এস এম উমেদ আলী, মাওলানা মাহফুজুল ইসলাম, সাংবাদিক মোঃ আব্দুল কাইয়ুম, সমাজ সেবক সৈয়দ শাহ্ মনসুর আহমদ, মসজিদে ওমর এর অন্যতম সদস্য সৈয়দ জুনাইদ আলী সহ অন্যন্যরা।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com