নিখোঁজের ৮ ঘন্টা পর ময়লার ভাগাড় থেকে উদ্ধার ‘ফাহিম’

April 4, 2021,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ শ্রীমঙ্গলের ছেলে মৌলভীবাজার পলিটেকনিক ইনস্টিটিউট এর ছাত্র ইউটিউবার ফারহান তানভীর ফাহিম’কে নিখোঁজের ৮ ঘন্টা পর তাকে পাওয়া যায়।
সকাল সাড়ে ১১টায় বাসা থেকে পরীক্ষার উদ্দেশ্যে বের হয় ফাহিম। ফাহিমের চাচা শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেল জানান, বাসা থেকে বের হওয়ার পর থেকেই সে নিখোঁজ ছিল, ফোনেও পাওয়া যাচ্ছিল না তাকে। সারাদিন খোঁজাখুঁজির পর ৩ এপ্রিল শনিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় তার সন্ধান পাওয়া যায় এবং রাত সাড়ে ১০ টায় তাকে শ্রীমঙ্গলে আনা হয়।
সিলেট থেকে মুঠোফোনে ফাহিমকে খুঁজে পাওয়ার খবর পেয়ে তার বাবা ও চাচা গিয়ে সিলেট মগলাবাজার খালের মুখ এলাকার সিলেট সিটি কর্পোরেশনের ময়লায় ভাগার থেকে মানসিক ভারসাম্যহীন অবস্থায় উদ্ধার করে প্রথমে শ্রীমঙ্গল থানায় নিয়ে আসেন তাকে। ফাহিম এখন শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।
তার বাবা শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সদস্য ও সংবাদকর্মী আমজাদ হোসেন বাচ্চু জানান, ফাহিমের কলেজ থেকে বিকাল ৩ টায় কল করে জানানো হয় সে পরীক্ষা দেয়নি। পরীক্ষার হলে সে অনুপস্থিত ছিলো। এর পর থেকে আমরা ফাহিমকে খোঁজাখুঁজি শুরু করি। তাকে পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজির পর সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে একটি অপরিচিত নাম্বার থেকে কল করে ফাহিম কথা বলে তার লোকেশন জানায়। পরে আমরা সিলেটের মগলাবাজার থেকে তাকে নিয়ে আসি। সেখানে গিয়ে জানতে পারি তাকে স্থানীয়রা ময়লার ভাগার থেকে উদ্ধার করে। এসময় তার গায়ে ছেড়া গেঞ্জি ও প্যান্ট পড়া ছিলো। তার সাথে থাকা একটি স্যামসাং মোবাইল ফোন ও স্কুল ব্যাগ, পরনে শার্ট জুতা কিছুই পাওয়া যায়নি।
উদ্ধারের পর ফাহিমকে শ্রীমঙ্গলে নিয়ে আসা হলে জিজ্ঞাসাবাদে শ্রীমঙ্গল থানার পুলিশ ওসি (তদন্ত) হুমায়ুন কবিরকে সে বলেন, দুপুর আনুমানিক ১ টার কিচ্ছুক্ষণ পূর্বে হবিগঞ্জ বিরতিহীন বাস থেকে মৌলভীবাজার বাস স্ট্যান্ডে নেমে টমটম অটো রিকশায় সে মৌলভীবাজার চৌমুহনায় যায়। টমটম থেকে নেমে সে কলেজে যাবার জন্য সিএনজি ডাক দেয় ঠিক এর পর থেকে সে আর কিছু বলতে পারে না। হটাত তার জ্ঞান ফিরলে সে লক্ষ করে একটি টিনের ঘরের ভিতরে অন্ধকার অবস্থায় সে শুয়ে আছে। সে উঠে আন্দাজ করে ঘরের দরজা খুলে দৌড়ে বেরিয়ে আসে। পরে সে প্রায় ৩ থেকে ৪ কি:মি জায়গা দৌড়ে সড়কের পাশে এসে স্থানীয় লোকের সহযোগীতায় তার পরিবারের সাথে যোগাযোগ করে।
ফাহিমের পরিবার সূত্রে জানা যায়, আজ (৪ এপ্রিল) রবিবার এই ঘটনায় তারা শ্রীমঙ্গল থানায় মামলা দায়ের করবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com