প্রকাশিত হলো সোহাগের ‘রঙ’ মিউজিক

October 23, 2021,

তোফায়েল পাপ্পু॥ বর্তমান সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী সোহাগ। গান নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমের কল্যাণে বেশ পরিচিতি আছে তার। দেশের শূন্য দশকে “লাল শাড়ি পড়িয়া কন্যা” গানের মাধ্যমে তুমুল জনপ্রিয়তা অর্জন করেন সঙ্গীতশিল্পী সোহাগ। এরপর কন্যা মন দিলা না, ও কন্যা কাইন্দো না, ও পরাণ বন্ধুয়া, যাইরে যাই কন্যা যাই সহ অসংখ্য গানও দেশ জুড়ে ব্যাপক আলোড়ন ছাড়াই। এছাড়াও অসংখ্য জনপ্রিয় গান আছে এই শিল্পীর যা এখনও শ্রোতাদের মুখে মুখে। সম্প্রতি ‘রঙ’ শিরোনামের নতুন একটি গানের মিউজিক প্রকাশ হয়েছে তার। এটির কথা লিখেছেন দুরন্ত নিরব।
এটি প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান চিলেকোঠা লিঃ। শুক্রবার সন্ধ্যা ৭ টায় চিলেকোঠা লিঃ  (Chilekotha LTD)ইউটিউব চ্যানেলে প্রকাশিত করা হয়েছে। গানটির সুর এবং সঙ্গীতায়োজন করেছেন সোহাগ নিজেই। গানটির ভিডিও নির্মাণ করেছেন তোফায়েল পাপ্পু।এতে মডেল হয়েছেন মোন্তাসির ওয়ায়েস ওঅধরা তিশা। পরিচালনায় ছিলেন শিমুল তরফদার ও মো. নুরুজ্জামান।
“রঙ” গানটি নিয়ে সঙ্গীতশিল্পী সোহাগ বলেন, আমি গানটি নিয়ে অনেক আশাবাদী। আশা করছি শ্রোতা ও দর্শকদের মাঝে ব্যাপক আলোড়ন সৃষ্টি করবে। আমি সবসময়ই চেষ্ঠা করি শ্রোতাদের ভাল গান উপহার দেয়ার জন্য। শ্রোতাদের ভালোবাসায় সামনের দিনগুলোতে আমি আরও নতুন নতুন চমক দিতে চাই। এদিকে সোহাগ বর্তমানে নিয়মিত গান গাওয়ার পাশাপাশি সুর ও ক¤েপাজিশনে ব্যাস্ত সময় পার করছেন। এছাড়াও নিজস্ব ইউটিউব চ্যালেন Shohag Music Plus এ নিয়মিত গান রিলিজ করছেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com