প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসীন আলীর ষষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত

September 14, 2021,

স্টাফ রিপোর্টার॥ প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রী, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের জনপ্রিয় নেতা ও বীরমুক্তিযুদ্ধা সৈয়দ মহসীন আলীর ষষ্ঠ মৃত্যুবার্ষীকী পালিত হয়েছে। এ উপলক্ষে দোয়া মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
মঙ্গলবার ১৪ সেপ্টেম্বর দুপুরে ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে সৈয়দ শাহ মোস্তফা (র.) মাজার প্রাঙ্গণে মরহুমের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান, মৌলভীবাজার আওয়ামীলীগ, মৌলভীবাজার পৌরসভা, আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এবং পরিবারের সদস্যরা।
রাজনীতিবিদ ও সাবেক প্রয়াত মন্ত্রী সৈয়দ মহসীন আলীর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকীতে তাঁর কবরে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান সহ জেলা প্রশাসনের কর্মকর্তাগণ, সৈয়দ মহসীন আলী ফাউন্ডেশন, মৌললভীবাজার পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমানের নেতৃত্বে পৌর কাউন্সিলর ও পৌরসভার কর্মকর্তা ও কর্মচারী, আওয়ামীলীগ ও বিভিন্ন সহযোগী সংগঠন।
বাদ যোহর দরগাহ মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলে অংশগ্রহণ করেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও সংসদ সদস্য নেছার আহমদ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান, সহ-সভাপতি মসুদ আহমদ, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আকবর আলী, আওয়ামীলীগ নেতা সাইফুর রহমান বাবুল প্রমুখ।
ফুল দিয়ে শ্রদ্ধা ও কবর জিয়ারতে পরিবারের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রয়াত সৈয়দ মহসীন আলীর ভাই ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নওশের আলী খোকন, কনিষ্ঠ ভাই সৈয়দ সলমান আলী, বড় মেয়ে সৈয়দা শায়লা শারমিন, মেজ মেয়ে ও জেলা যুবলীগের সহ-সভাপতি সৈয়দা সানজিদা, ছোট মেয়ে সৈয়দা সাবরিনা শারমিন, জেলা পরিষদ সদস্য সৈয়দা জেরিন আক্তারসহ অন্যান্যরা।
এছাড়াও জেলা উপজেলা, ইউনিয়ন আওয়ামীলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, সেচ্ছা সেবকলীগ, আওয়ামী মৎসজীবীলীগ, তাতীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের সভাপতি সম্পাদক সহ নেত্রীবৃন্দ এবং গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সৈয়দ মহসীন আলী মৌলভীবাজার-৩ আসনে সংসদ সদস্য এবং মৌলভীবাজার পৌরসভার পরপর ৩ বার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি সমাজকল্যাণমন্ত্রীর দায়িত্ব পালন করে গেছেন। ২০১৫ সালের ১৪ সেপ্টেম্বর সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com