ফ্রেন্ডস এন্ড কলিগসের উদ্যোগে বৃষ্টলে ব্যাডমিন্টন টুর্ণামেন্ট অনুষ্ঠিত

May 16, 2023,

খায়রুল আলম লিংকন॥ ফ্রেন্ডস এন্ড কলিগসের উদ্যোগে বৃষ্টলে ব্যাডমিন্টন টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়েছে। রোববার ১৪ মে বৃষ্টল ফ্রেন্ডস এন্ড কলিগস লিজেন্ড কাপ ব্যাডমিন্ট টুর্ণামেন্ট ২০২৩ অনুষ্ঠিত হয়।

খেলায় চ্যাম্পিয়ান ইমাম ও সিয়াম জুটিকে নগদ ৪০০ পাউন্ড ও চ্যাম্পিয়না ট্রফি, রানার্স আপ আবিদ সুলতান ও জুয়েল আহমদকে নগদ ২০০ পাউন্ড ও রানার্স আপ ট্রফি, তৃতীয় স্থান অধিকারী জয়নাল আবেদীন ও মামুন, চতুর্থ স্থান সুহান খান ওরেহান জুটি, প্লেয়ার অফ দা টুর্ণামেন্ট জুয়েল আহমদকে ট্রফি প্রদান করা হয়।

অন্যান্যদের মধ্যে বিজয়িদের মধ্যে পুরস্কার বিতরণ করেন ফ্রেন্ডস এন্ড কলিগস গ্রুপের সদস্য হাফিজুর রহমান, দিলাবর হোসেন, ফজলুর রহমান আকিক, মোসলেহ আহমদ, রিপন খান, মনোহর আলী, দিলাওর মিয়া, আলাউদ্দীন বাবুল, আব্দুল রকিববাবুল, ওমর ফারুক, রাজা মিয়া, ফকরুল আলী, শাহীন মিয়া, বৃষ্টল বাংলা প্রেসক্লাবের সভাপতি কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার খায়রুল আলম লিংকন, জিএসসি সাউথ ওয়েষ্ট রিজিয়নের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আবু সাঈদ আহমদ প্রমুখ।

টুর্ণামেন্টে যুক্তরাজ্যের বিভিন্নশহর থেকে আগত বিভিন্ন বয়সের খেলোয়ারসহ ফ্রেন্ডস এন্ড কলিগস গ্রুপের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আয়োজকরা জানান, বন্ধু ও সহকর্মীদের মধ্যে সম্প্রীতি, মেলবন্ধন সৃষ্টি, বর্তমান প্রজন্মের কাছে ব্যাডমিন্টন খেলাকে জনপ্রিয় করে তুলতে ও সমগ্র বৃটেনের ব্যাডমিন্টন খেলোয়ারদের মধ্যে যোগসূত্র স্থাপন করার লক্ষ্যে বৃটেনের বিভিন্ন শহরের খেলোয়ারদের নিয়ে জিয়াউল হকের আয়োজনে বৃষ্টলে ফ্রেন্ডস এন্ড কলিগসের উদ্যোগে বৃটেনের বিভিন্ন শহর থেকে আগত বিভিন্ন বয়সেরখেলোয়ারদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয়েছে এ এন্ড বি ও বি এন্ড বি ক্যাটাগরির এ ব্যাডমিন্টন টুর্ণামেন্ট।

অতিথিবৃন্দ আয়োজকদের এ রকম প্রতিযোগিতা আয়োজনের জন্য ধন্যবাদ ও অভিনন্দন জানিয়ে কমিউনিটি তথা বাংলাদেশের উন্নয়নে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য আহ্বান জানান।

ইউটিউবে দেখুন পাতাকুঁড়ির ভিডিও গ্যালারি

মৌলভীবাজার পৌরসভার উদ্যোগে শিক্ষাবৃত্তি প্রদান

বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের উদ্যোগে ভাড়াউড়া চা বাগানে মে দিবস পালিত

মৌলভীবাজারে নবাগত জেলা প্রশাসক মতবিনিময় করলেন সাংবাদিকদের সাথে

কম্বাইন হারভেস্টার দিয়ে ধান কাটা , মাড়াই জাড়াই এক সাথে হচ্ছে

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com