বড়লেখায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে জোরপূর্বক ঘরে নিয়ে ধর্ষণ, বৃদ্ধ গ্রেফতার

June 15, 2024,

আব্দুর রব॥ বড়লেখায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে (১০) জোরপূর্বক ঘরে নিয়ে ধর্ষণের অভিযোগ মিলেছে ৬০ বছরের এক বৃদ্ধের বিরুদ্ধে। এই ঘটনায় শিশুর বাবার দায়েরকৃত মামলায় জিলা মিয়া নামক বৃদ্ধকে পুলিশ গ্রেফতার করেছে। শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে পৌরসভা এলাকার একটি কলোনীতে শিশু শিক্ষার্থীকে ধর্ষণের এই ঘটনাটি ঘটেছে। এদিকে নির্যাতনের শিকার ওই শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।
জানা গেছে, নানীর সঙ্গে বড়লেখা পৌর এলাকার একটি কলোনীতে থেকে শিশুটি স্থানীয় একটি প্রাইমারি স্কুলে তৃতীয় শ্রেণিতে পড়াশুনা করছে। একই কলোনীতে আসামি জিলা মিয়াও থাকেন। বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে ওই শিশু প্রকৃতির ডাকে সাড়া দিতে জিলা মিয়ার বসতঘরের সামনে দিয়ে যাচ্ছিল। এসময় তিনি জোরপূর্বক শিশুটির হাত ধরে টেনে তার ঘরে নিয়ে যান। পরে দরজা বন্ধ করে শিশুর ওপর পাশবিক নির্যাতন চালান। এসময় শিশুটির চিৎকারে তার নানী দ্রুত গিয়ে জিলা মিয়াকে ঘরের দরজা খুলতে বলেন। দরজা খোলার পরে ওই শিশুর নানী তাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এই ঘটনায় রাতেই ধর্ষিতা শিশুর বাবা থানায় মামলা করলে পুলিশ অভিযান চালিয়ে ধর্ষককে গ্রেফতার করে।
থানার ওসি সঞ্জয় চক্রবর্ত্তী জানান, ধর্ষণের অভিযোগে শিশুটির বাবা থানায় মামলা করেন। এরপরই অভিযান চালিয়ে আসামিকে গ্রেফতার করা হয়। শুক্রবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com