বড়লেখায় নির্বাচনে বিপক্ষে থাকায় তালামিয কর্মীকে পেটালেন উপজেলা ভাইস চেয়ারম্যানের ভাই

June 9, 2024,

আব্দুর রব॥ বড়লেখায় নবনির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান আবিদুর রহমানের বড়ভাই সাহেদ আহমদ নির্বাচনে বিপক্ষে থাকায় তালামিয কর্মী ক্বারী হোসাইন আহমদকে পিটিয়ে রক্তাক্ত জখম করেছেন। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুর ১ টার দিকে মধ্য ডিমাই গ্রামের জামাল উদ্দিনের বাড়ির সম্মুখে। প্রত্যক্ষদর্শীরা আহতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। তিনি উপজেলার ডিমাই তেরাছড়া গ্রামের আজির উদ্দিনের ছেলে। হামলার ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।
অভিযোগ সূত্রে জানা গেছে, আহত ক্বারী হোসাইন আহমদ গত উপজেলা নির্বাচনে তালা প্রতীকের কর্মী ছিলেন। বিবাদী চশমা প্রতীকের প্রার্থী উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আবিদুর রহমানের বড়ভাই। নির্বাচনের সময় হামলাকারি তার ভাইয়ের পক্ষে কাজ করতে বলেছিলেন। তা না মানায় তিনি ক্ষিপ্ত ছিলেন। নির্বাচনে বিবাদির ভাই উপজেলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে সাহেদ ও তার গোষ্ঠির লোকজন হোসাইনকে নানাভাবে হুমকি ও ভয়ভীতি দেখাতে থাকেন।
৮ জুন শনিবার দুপুর ১টার দিকে ক্বারী হোসাইন আহমদ মোটরসাইকেলে বাড়ি থেকে বড়লেখা শহরে যাচ্ছিলেন। মধ্যডিমাই গ্রামের জামাল উদ্দিনের বাড়ির সম্মুখের রাস্তায় পৌঁছামাত্র পূর্ব বিরোধের আক্রোশে নবনির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যানের ভাই সাহেদ আহমদ ও তার সহযোগিরা দা, লাঠিসোটা নিয়ে মোটর সাইকেলের গতিরোধ করে অতর্কিত হামলা চালায়। এতে তালামিয কর্মী ক্বারী হোসাইন আহমদের রক্তাক্ত জখম হয়। এসময় বিবাদিরা ৮৪ হাজার টাকা ও গুরুত্বপূর্র্ণ কাগজপত্র ভর্তি একটি ব্যাগও ছিনিয়ে নেয়। প্রত্যক্ষদর্শীরা আহত ক্বারী হোসাইন আহমদকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেন।
বড়লেখা থানার ওসি সঞ্জয় চক্রবর্তী জানান, এব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছেন। তদন্তপুর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com