বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতি কুলাউড়ার কমিটি গঠন

September 16, 2023,

কুলাউড়া প্রতিনিধি॥ বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতি কুলাউড়ার কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মিতালী ফার্মেসীর স্বত্ত্বাধিকারী একেএম সফি আহমদ সলমানকে সভাপতি, রামগোপাল ফার্মেসীর স্বত্ত্বাধিকারী সৌম্য প্রদীপ ভট্টাচার্য সজলকে সিনিয়র সহ-সভাপতি ও শেলুর রহমানকে সহ-সভাপতি করা হয়েছে।

শনিবার ১৬ সেপ্টেম্বর পৌর শহরের একটি অভিজাত রেস্টুরেন্টে বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতি কুলাউড়ার সম্মেলনে সৌম্য প্রদীপ ভট্টাচার্য সজলের সভাপতিত্বে ও মো. শেলুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান।

প্রধান আলোচক ছিলেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির পরিচালক ও মৌলভীবাজার জেলা সভাপতি ইমদাদুল হক মছনু। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের মৌলভীবাজার জেলা কমিটির সদস্য সেলিম আহমদ।

এছাড়া বক্তব্য রাখেন মো. আতিকুর রহমান আনু, জসিম উদ্দিন, মো. সাহেদ। অনুষ্ঠানে সর্ব সম্মতিক্রমে আগামী দুই বছরের জন্য ১৭ সদস্য বিশিষ্ট নতুন পরিচালনা কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য পরিচালক সদস্যরা হলেন মো. দরছ মিয়া, আতিকুর রহমান আনু, জাকির হোসেন, বদরুজ্জামান সজল, নির্মাল্য মিত্র সুমন, মোশাররফ হোসেন শামীম, বাদশা মিয়া, জসিম উদ্দিন, সিদ্দিকুর রহমান, আতাউর রহমান, প্রদীপ মল্লিক, খালেদ পারভেজ বখ্শ, শ্রী পদ বর্ধন, সৈয়দ ইমরান আলী।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com