বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মৌলভীবাজারে যুব ইউনিয়নের বর্ধিত সভা

March 2, 2024,

স্টাফ রিপোর্টার॥ বেকার যুবকদের কর্মসংস্থান নিশ্চিত করা, বিদ্যুৎ ও দ্রব্য মূল্য বৃদ্ধির প্রতিবাদে বাংলাদেশ যুব ইউনিয়ন মৌলভীবাজার জেলা শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
২ মার্চ শনিবার সকালে মৌলভীবাজার চৌমোহানাস্থ সিপিবি কার্যালয়ে সভায় মৌলভীবাজার জেলা শাখার সভাপতি আয়কর আইনজীবী আবু রেজা সিদ্দিকী ইমন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. প্রীতম দত্ত সজীব এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন যুব ইউনিয়ন মৌলভীবাজার সদর শাখার সাধারণ সম্পাদক এড. সুকান্ত নন্দি, মৌলভীবাজার জেলা শাখার দপ্তর সম্পাদক সাংবাদিক আবুল হায়দার তরিক, যুব নেতা আব্দুল মুক্তাদির।
এছাড়াও উপস্থিত ছিলেন যুব নেতা সুদীপ, হিমেল দাশ, মোঃ রিফাত, ছাত্রনেতা সিয়াম আহমদ, রুহিত হালদার, তনয় সরকার, হেসেন শরিফ, সাদমান হোসেন রাফি প্রমুখ।
এসময় বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদ জানিয়ে বক্তারা বলেন একদিকে দ্রব্যমূল্য সাধারণ মানুষের নাগালের বাহিরে। অপরদিকে এখন বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রভাব পড়বে মানুষের জীবনযাত্রায়। বিঘ্নিত হবে শিক্ষার্থীদের পড়ালেখা। সরকার টাকা পাচার, দূর্নীতি বন্ধ না করে বিদ্যুতের মূল্য বৃদ্ধি করে জনগণের সাথে খেলা করছে। এসময় বক্তারা বিদ্যুতের দাম কমানো ও দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার জোর দাবী জানান।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com