বিভিন্ন কমিউনিটির মধ্যে ভাতৃত্ব ও রমজানের তাৎপর্য তুলে ধরতে বৃষ্টলে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে

April 1, 2024,

খায়রুল আলম লিংকন॥ বাংলাদেশী সহ অন্যান্য কমিউনিটির মানুষের সম্মানে ও রমজানের তাৎপর্য তুলে ধরতে বিপুল সংখ্যক মানুষের উপস্থিতে বৃষ্টল সেন্ট্রাল মসজিদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মসজিদ কমিটির সভাপতি আব্দুল রাজিক এর সভাপতিত্বে, সাংবাদিক ইন্জিনিয়ার খায়রুল আলম লিংকন এর পরিচালনায় ও মসজিদ পরিচালনা কমিটির সার্বিক সহযোগীতায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লর্ড মেয়র অব বৃষ্টল কাউন্সিলর পল গগিন।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শফিক চৌধুরী, আজিজুর রহমান, সৈয়দ আবু সাঈদ আহমেদ, আকলাকুল আম্বিয়া রাবেল, আঙ্গুর আলম, দিলদার মিয়া, মোহাম্মদ মনির, তারেক আহমদ, আব্দুল ওয়াহিদ, হাবিবুর রহমান, আক্কাস আনসারি, রাকিব আহমদ, আব্দুল গাফ্ফার, সিরাজ আহমদ, শফিকুর রহমান চৌধুরী, ফকরুল আলী, আইয়ুব আলী, আক্তার আহমদ প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন নতুন প্রজন্মের সন্তান আবিদুর রহমান ও নাশিদ পরিবেশন করেন শিহাব উদ্দীন।
লর্ড মেয়র অব বৃষ্টল কাউন্সিলর পল গগিন এরকম আয়োজনের জন্য মসজিদ কমিটিকে ধন্যবাদ জানিয়ে বলেন, এর মাধ্যমে মলটিকালচার কমিউনিটির মধ্যে সেতুবন্ধন সৃষ্টি হবে যার ফলে আমাদের কমিউনিটির মধ্যে পারস্পরিক সম্পর্ক বৃদ্ধি পাবে।
রমজানের তাৎপর্য, বিশ্ব মানবের মঙ্গল ও ঐক্য কামনা করে ইফতার পুর্ব দোয়া পরিচালনা করেন বৃষ্টল সেন্টাাল মসজিদের খতিব হাফিজ মাওলানা ইকরাম উদ্দীন। সকল মুসলিম উম্মার মঙ্গল কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।
অনুষ্ঠানে মজাদার খাবার তৈরী করে দেওয়ার জন্য তারেক আহমদ, দিলদার মিয়া, আঙ্গুর আলম সহ মসজিদ পরিচালনা কমিটির সকল সদস্যকে কমিটির সভাপতি সহ কমিউনিটির নেতৃবৃন্দ ধন্যবাদ জানান।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com